30 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

জুতোর মধ্যে ক্যামেরা লুকিয়ে মহিলাদের ছবি তোলায় শ্রীঘরে যুবক

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

নিজের চটির মধ্যে ক্যামেরা লুকিয়ে রেখে মেয়েদের শাড়ির বা স্কাটের তলার ছবি তোলার অভিযোগে আপাতত শ্রীঘরে অভিযুক্ত যুবক। ধৃত যুবকটি কেরলের বাসিন্দা। ধৃতের নাম বাইজু।

বর্তমানে লুকানো ক্যামেরার সাহায্যে মহিলাদের ছবি তোলা নিয়ে বিভিন্ন অভিযোগই প্রতিনিয়ত সামনে আসছে। এর মধ্যে রয়েছে শপিং মলে লুকিয়ে ছবি তোলার ঘটনা অথবা কখনো ফোনের ক্যামেরা দিয়ে লুকিয়ে ছবি তোলা। তবে মহিলদের ছবি তুলতে এবার একেবারে ভিন্ন পদ্ধতি ব্যবহার করল কেরলের এক যুবক। মূলত নিজের চটির মধ্যে ক্যামেরা লুকিয়ে রেখে মেয়েদের শাড়ির বা স্কার্টের নীচে রেখে ছবি তুলত ওই যুবক। অভিযোগ সামনে আসার পর আপাতত শ্রীঘরে ঠাঁই হয়েছে কেরলের এই যুবকের।

পুলিশি সুত্রে খবর, এই যুবককে আটক করার পর জিজ্ঞাসাবাদ করায় জানা যায় প্রথমে জুতো কেটে আড়াআড়ি ভাবে দুভাগ করত সে। তারপর তার মধ্যে ছিদ্র করে একটি ছোট ক্যামেরা ঢুকিয়ে দিতে সে। এরপর আগের মত জুতোটিকে সেলাই করে রাখা হত। বাইরে থেকে দেখলে কেউ বুঝতেই পারবে না, জুতোর মধ্যে লুকানো রয়েছে ক্যামেরা।

পুলিশের দাবী, এর আগে এরকম কেস তাঁরা দেখেননি। এমনকি অভিযুক্তের প্যান্টের পকেট থেকেও আরেকটি ক্যামেরা উদ্ধার করেছে পুলিশ।

প্রসঙ্গগত জুতোর মধ্যে ক্যামেরা ঢুকিয়ে ছবি তোলা শুধু বাইজুর হাতে দিয়ে শুরু হয়নি। দিনকয়েক আগে ইংল্যান্ডের এক ব্যক্তিকেও জুতোর মধ্যে ক্যামেরা লুকিয়ে রাখার জন্য গ্রেফতার করা হয়। জাপানে এধরণের জুতো কিনতে পাওয়া গেলেও সম্প্রতি জাপান সরকার এই জুতো বিক্রি নিষিদ্ধ করেছে। তবে বাইজু কী করে এই কায়দা রপ্ত করল, তাই এখন জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles