30 C
Kolkata
Tuesday, June 18, 2024
spot_img

রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত, তৃণমূলের মদতে মাওবাদী সক্রিয়তা বাড়ছে, অমিত শাহকে চিঠি দিলীপ ঘোষের

অমিত শাহকে চিঠি দিলীপের

অমিত শাহকে চিঠি দিলীপের

মুর্শিদাবাদ থেকে ৬ আলকায়দা জঙ্গি গ্রেফতারের পর রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন রাজ্যে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন সামনেই একুশের বিধানসভা ভোট তার আগে রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত হয়েছে। জঙ্গলমহলেও মাওবাদীদের সক্রিয়তা বাড়ছে। এই নিয়ে উদ্বেগ প্রকাশ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন দিলীপ ঘোষ।

তৃণমূলের মদতেই জঙ্গি বাড়ছে

তৃণমূলের মদতেই জঙ্গি বাড়ছে

এর আগেও দিলীপ ঘোষ অভিযোগ করেছিলেন রাজ্যের শাসক দল ভোটের জন্য অনুপ্রবেশে বাধা দিচ্ছে না। যার জন্য রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত হচ্ছে। এর আগেও একাধিকবার জঙ্গি গ্রেফতারের ঘটনা ঘটেছে রাজ্যে। এমনকী জঙ্গলমহলেও মাওবাদীদের সক্রিয়তা বাড়ছে। এতেও তৃণমূল কংগ্রেসের মদত রয়েেছ বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

ভোটের জন্য নিষ্ক্রিয় সরকার

ভোটের জন্য নিষ্ক্রিয় সরকার

সামনেই রাজ্যের বিধানসভা ভোট। সেকারণে সীমান্তে অনুপ্রবেশে বাধা দিচ্ছে না তৃণমূল কংগ্রেস সরকার। বামেরাও একটা সময় সেটা করত এখন তৃণমূল কংগ্রেস করছে। এর আগেও এমন অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। রাজ্যে জঙ্গি গ্রেফতার নিয়ে তৃণমূল কংগ্রেস সরকারের নিষ্ক্রিয়তাকেই দায়ী করেছেন তিনি।

 জঙ্গি গ্রেফতার

জঙ্গি গ্রেফতার

এনআইএ-র বিশেষ অভিযানে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ ও কেরল থেকে আল কায়দা জঙ্গি গ্রেফতার হয়। পশ্চিমবঙ্গ থেকে ৬ জন জঙ্গিকে গ্রফতার করেছে এনআইএ। দেশে বড় নাশকতা চালানোর ছক কষছিল তারা। হাওলার মাধ্যমে টাকা লেনদেন করত এই জঙ্গিরা এমনও জানতে পেরেছেন তদন্তকারীরা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles