20 C
Kolkata
Tuesday, February 27, 2024
spot_img

বাংলদেশকে ধ্বংসের হাত থেকে জনগণই রক্ষা করবে: ড. কামাল

মিজান রহমান, ঢাকাঃ দেশকে ধ্বংসের হাত থেকে জনগণই রক্ষা করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, ‘৩০ ডিসেম্বরের কলঙ্কিত ও তথাকথিত সংসদ নির্বাচন গণতন্ত্রের কবর রচনা করেছে। গণতন্ত্র পুনঃরুদ্ধার, আইনের শাসন কায়েম ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য জাতীয় ঐক্যকে সুদৃঢ় ও জোরদার করতে হবে।’

৯ই মার্চ শনিবার রাজধানীর আরামবাগে গণফোরামের সভাপতি পরিষদের সভায় তিনি এসব কথা বলেন। ড. কামাল হোসেন বলেন, ‘জনগণ বর্তমান অবস্থার পরিবর্তনের জন্য সচেষ্ট। এ লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।’ গণফোরামের সভাপতি পরিষদের এ সভায় দলটির কেন্দ্রীয় কাউন্সিলের জন্য আগামী ২৭শে এপ্রিল দিন নির্ধারণ করা হয়। সভাপতি পরিষদ সদস্যদের নেতৃত্বে কাউন্সিলের আগেই জেলা সম্মেলন ও সফরসূচি সম্পন্ন করারও সিদ্ধান্ত হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন—গণফোরামের নেতা মোস্তফা মোহসীন মন্টু, মফিজুল ইসলাম খান কামাল, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট এস.এম. আলতাফ হোসেন, মোকাব্বির খান, অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, অ্যাডভোকেট তবারক হোসেইন, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আ.ও.ম. শফিক উল্লাহ, মোশতাক আহমেদ প্রমুখ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles