32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

শার্শার বাগআঁচড়ায় পৃথক অভিযানে ইয়াবা সহ আটক-২

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর) প্রতিনিধি: শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পৃথক দুটি অভিযানে ১২৭ পিস ইয়াবা সহ আবুছার গাজী(৩৫) ও আবুল কাশেম (২৭) নামে দুই মাদক ব্যববসায়ীকে আটক করেছে।

আটক আবু ছার গাজী ঝিকরগাছার শংকরপুর ফেরীঘাট এলাকার আবুল কাশেম গাজীর ছেলে এবং আবুল কাশেম শার্শার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকার কদর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই সন্জয় কুমার দাসের নেতৃত্বে এ এস আই রন্জন কুমার, সংগীয় ফোর্স রুবেল ও তুষার কে নিয়ে উপজেলার বাগআঁচড়া বাজার সহ পরিবহন কাউন্টারের সামনে থেকে রাত আনুমানিক সোয়া ১০টার সময় আবু ছার গাজীকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের ভিতর থেকে ৬৫ পিস ইয়াবা জব্দ করে।

এদিকে ঐ রাতে এএসআই তবিবুর রহমানের নেতৃত্ব সংগীয় ফোর্স নিয়ে আরেকটি অভিযান চালিয়ে আনুমানিক রাত সোয়া ১১টায় বাগআঁচড়া ময়ূরী সিনেমা হলের সামনে থেকে ৬২ পিস ইয়াবা সহ আবুল কাশেমকে আটক করে।

এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) সুকদেব রায় বিষয়টি নিশ্চিত করে বলেন,আটকদের শার্শা থানায় প্রেরন ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles