32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

বাংলাদেশে শীঘ্রই নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন : তথ্যমন্ত্রী

মিজান রহমান, ঢাকাঃ তথ্যমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ বলেছেন, খুব দ্রুত নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করা হবে। তিনি ১১ই জানুয়ারি সোমবার সংসদে সরকারি দলের সদস্য মোরশেদ আলমের এক সম্পূরক প্রশ্নের জবাবে একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার জন্য বর্তমান সরকারের মন্ত্রিপরিষদের প্রথম বৈঠকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে মন্ত্রিসভা কমিটি পুনর্গঠন করা হয়েছে। এই কমিটি ইতিমধ্যে বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে এবং আইন মন্ত্রণালয়ের সাথে বৈঠক করেছে।

তিনি বলেন, ‘আমরা আশা করছি, খুব দ্রুত নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করে এটি বাস্তবায়ন করা হবে।’ সরকারি দলের সদস্য আব্দুল মান্নানের অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ বলেন, শিগগিরই বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বগুড়া অফিসের কার্যক্রম পুনরায় চালু করা হবে।

বিরোধী দলের সদস্য নাসরিন জাহান রতনার এক সম্পূরক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, দেশের সকল অনলাইন মিডিয়াকে নিবন্ধনের আওতায় আনা হবে। ইতোমধ্যে বেশকিছু অনলাইন মিডিয়ার তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles