32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

কর্তব্যরত পুলিশের কর্তব্যে হস্তক্ষেপের জেরে গ্রেফতার ২

 

রাজীব মুখার্জী, হাওড়াঃ জাতীয় সড়ক দিয়ে যাবেন দুই রাজ্যের মুখ্যমন্ত্রী। তাই রাস্তার ধারের সার্ভিস রোড থেকে বেআইনি পার্কিং সরাচ্ছিল ট্র্যাফিক পুলিশ। অভিযোগ, সেই সময়ে একটি লাক্সারি বাস সরানো নিয়ে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশের সঙ্গে বচসা বাধে বাসমালিক ও তাঁর ছেলের। তখনই আচমকা ওই পুলিশ অফিসারকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে বালির ৬ নম্বর জাতীয় সড়কের রিফিল পেট্রোল পাম্পের সামনে। যদিও ঘটনার পর অন্য পুলিশ অফিসারেরা তা দেখতে পেয়ে বাসমালিক আশাদ পারভেজ ও তাঁর ছেলে আশফার ইব্রাহিমকে গ্রেফতার করেন। তাঁদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও হেনস্থা, মারধর করার মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

[espro-slider id=17252]

পুলিশ সূত্রের খবর, এ দিন মু‌খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বীরভূমে এবং ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের হুগলিতে যাওয়ার পথ ছিল বালির ওই জাতীয় সড়ক। সেই মতো দুপুর ১২টা নাগাদ সার্ভিস রোডে বেআইনি ভাবে পার্কিং করে রাখা লরি, ট্রাক সরিয়ে দিচ্ছিলেন বালির মাইতিপাড়া সাব ট্র্যাফিক গার্ডের এএসআই তুষারকান্তি বৈদ্য। অভিযোগ, ওড়িশা রেজিস্ট্রেশনের একটি লাক্সারি বাস বেআইনি ভাবে দাঁড়িয়েছিল। তার চালককে বারবার বলার পরেও বাস না সরানোয় তুষারবাবু গাড়ির কাগজপত্র দেখতে চান। তখনই চালক ফোন করে ডাকেন আশাদদের কিন্তু বাসের মালিককে বলতে গেলে, তিনি কোন কথা না শুনে তর্ক জুড়ে দেন।

অভিযোগ, এর পরেই তিনি ও তার অন্য সঙ্গীরা তার উপর চড়াও হয়। প্রকাশ্যে রাস্তায় তাকে শারীরিক নিগ্রহ করা হয়। ছিটকে পরে তার ম্যান-প্যাক। শুধু তাই নয় অভিযুক্তরা মোবাইল বের করে রেকর্ডিং করে ও হুমকি আর গালিগালাজ করে। একটু পরে নিশ্চিন্দা থানার পুলিশ এসে অভিযুক্ত দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles