32 C
Kolkata
Friday, April 19, 2024
spot_img

ট্রাফিক আপডেটঃ হাওড়া

 

হাওড়াঃ শুভ সন্ধ্যা হাওড়া শহরবাসী। আজ সন্ধ্যা ৬টার ট্রাফিক আপডেটে আপনাদের জন্য নিয়ে এসেছি আমরা। আপনি যদি এই মুহুর্তে বাড়ি থেকে বেরাচ্ছেন তাহলে আপনার পক্ষে এই বিষয়টি জেনে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মুহুর্তে হাওড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ট্রাফিকের খুঁটিনাটি আপনাদের সামনে তুলে ধরছি আমরা।

আজ এই মুহুর্তে হাওড়া দ্বিতীয় হুগলী ব্রিজে টোল থেকে কোনায় এক্সপ্রেসওয়ের দুদিকের রাস্তাতেই মুম্বাই রোড ক্রসিং অব্দি কোথাও কোনো যানজট নেই। এর পাশাপাশি এ. জে . সি. বোস রোড থেকে আন্দুল রোডের উপরেও কোনো ট্রাফিকের চাপ নেই। ফরশোর রোড থেকে হাওড়া পুলিশ স্টেশন অব্দি গাড়ির গতি স্বাভাবিকই রয়েছে। জি.টি. রোড ও অপরদিকে এ.জি.সি. বোস রোড যা সরাসরি বোটানিক্যাল গার্ডেন এর দিকে যাচ্ছে, সেই সমস্ত রাস্তারও ট্রাফিক স্বাভাবিক রয়েছে।

অপরদিকে সালকিয়া স্কুল রোড, গিরিশ ঘোষ রোড, জি. টি. রোডে কোনো যানজট নেই। বেলুড় মঠ এলাকাতেও রাস্তায় এই মুহুর্তে সেরকম যান চলাচলে কোনো সমস্যা নেই, সাঁতরাগাছি রেল ষ্টেশনের আশেপাশের রাস্তাতেও কোনো যানজটের খবর নেই। এই মুহূর্তে হাওড়া স্টেশন চত্বরের রাস্তাও স্বাভাবিক। এখনের মতো ট্রাফিক আপডেট এখানেই শেষ। আপনার যাত্রা শুভ হোক।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles