39 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

হাবড়ায় জগদ্বাএী পূজো উপলক্ষ্যে বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য আয়োজিত স্বাস্থ্য শিবির

 

শান্তনু বিশ্বাস, হাবড়াঃ পূজো মানে আট থেকে আশি সকলের মনে এক প্রকার আনন্দ ধারা বইতে থাকে। আর তা যদি আপনি আবার বাঙালি হন। তাহলে তো আর কোন কথাই থাকে না। এবার সেই পুজোর দিনেই গ্রামের সকল বৃদ্ধ-বৃদ্ধাদের স্বাস্থ্যের কথা চিন্তা করে আয়োজিত হল স্বাস্থ্য শিবির।

হাবড়া নকপুল আনন্দ ধারা গ্রন্থাগারে ক্ষুদে সদস্যদের উদ্যোগে এবছর জগদ্বাএী পূজো উপলক্ষ্যে গ্রামের বৃদ্ধ-বৃদ্ধাদের নিয়ে ১৮ই নভেম্বর একটি স্বাস্থ্য শিবিরের আয়োজন করেন। এলাকার সমস্ত ছোট-ছোট ছেলেমেয়েদের উদ্যোগে এদিন নকপুল ফ্রামগেট এলাকায় বেসরকারী সংস্থার সহযোগিতায় সম্পূর্ন বিনা খরচে হার্ড, চক্ষু, সুগার পরীক্ষা সহ অন্যান্য স্বাস্থ্য পরীক্ষারও ব্যবস্থা করেন।

[espro-slider id=14625]

এদিন এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন হাবড়া স্টেট জেনারেল হাসপাতালের সুপার ডঃশঙ্কর লাল ঘোষ সহ একাধিক ডাক্তার বাবুরা। এই স্বাস্থ্য শিবিরে এলাকার প্রায় ২০০ জন বৃদ্ধ-বৃদ্ধা সহ একাধিক ব্যক্তিরা তদের শারীরিক বিভিন্ন পরীক্ষা করান।

ষষ্ঠ শ্রেণীর ছাএ সমির পান্ডে জানান, আমরা এই স্বাস্থ্য শিবির করছি যাতে বয়স্ক দাদু ঠাকুরমাদের শরীর অসুস্থ হলে তাঁদের যাতে কলকাতায় যেত না হয় তার জন্য এই ব‍্যবস্থা। ছোট বাচ্চাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গোটা এলাকাবাসি।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles