Thursday, October 20, 2022
spot_img

বৃদ্ধ বাবাকে বেদম মার – অভিযুক্ত বৃদ্ধের দুই ছেলে ও বৌমা

 

নিজস্ব প্রতিনিধি, বেঙ্গলটুডেঃ বৃদ্ধ বাবাকে শুধু মারধরই নয়, এমনকি বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ দুই ছেলে ও তাদের স্ত্রীদের বিরুদ্ধে। পাশাপাশি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। ঘটনাটি সোনারপুর থানা এলাকার। বৃদ্ধ বর্তমানে রয়েছেন মেয়ের আশ্রয়ে।

একদিকে বৃদ্ধের অভিযোগ, বিষয়টি নিয়ে এর আগে চার-চারবার থানায় অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু কোনই ব্যবস্থা নেয়নি পুলিশ। অপরদিকে সোনারপুর থানা সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

সোনারপুর থানা এলাকার খুড়িগাছি অঞ্চলের দীর্ঘদিনের বাসিন্দা নস্কর পরিবার। দুই ছেলে ও বৌমাদের নিয়ে থাকেন একসময় শ্রমিকের কাজ করা বছর বিরাশির বঙ্কিম নস্কর। অভিযোগ বছর তিনেক আগে স্ত্রী মারা যাওয়ার পর থেকে জীবনে দুর্বিসহ নেমে আসে। এর পরই দুই ছেলে অমর ও রমেশ এবং তাঁদের স্ত্রীরা যথাক্রমে ভগবতী ও চন্দনা বৃদ্ধকে ব্যাপক মারধর করে। বিষয়টি জানেন প্রতিবেশীরাও। তাঁরাই আহত বৃদ্ধকে সুভাষগ্রামের প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। এরপর বৃদ্ধ বঙ্কিম নস্করকে পাঠিয়ে দেওয়া হয় বিদ্যাধরপুরের মালিপুকুর এলাকায়, মেয়ের কাছে।

বৃদ্ধের আরও অভিযোগ, বর্তমানে ভয়ে তিনি বাড়ি ফিরতে পারছেন না। এর আগে একাধিকবার সোনারপুর থানায় অভিযোগ জানালেও, পুলিশের তরফ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলেও অভিযোগ করেন তিনি। যদিও পুলিশের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,533FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles