Saturday, August 13, 2022
spot_img

এখনও সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়নি ‘প্যাডম্যান’

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

চলতি মাসের ২৫ শে জানুয়ারি মুক্তি পাওয়ার কথা প্যাডম্যানের। কিন্তু এখনো পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়নি অক্ষয়কুমার অভিনীত এই ছবিটি।

মূলত বালকি পরিচালিত এটি তার সপ্তম ছবি। এর আগেও তিনি যে কটি সিনেমা বানিয়েছেন সবকটিই বক্স অফিসে লাভের মুখ দেখেছে। তাই প্যাডম্যান নিয়েও সকলের আশা তুঙ্গে। কিন্তু এখন ছবিটি প্রকাশিত হওয়ার ক্ষেত্রে অন্যরকম সমস্যার সৃষ্টি হয়েছে। অর্থাৎ এখনও পর্যন্ত সিবিএফসি প্যানেল থেকে সিনেমা দেখানোর ছাড়পত্র পাননি পরিচালক।

সিবিএফসির পক্ষ থেকে জানা যায়, গত কিছুদিন ধরে খ্রিস্টমাস এবং নিউ ইয়ারের জন্য অনেকেই ছুটিতে ছিলেন। আর তারপর ছুটি থেকে ফেরার পরও বেশ কয়েকজন সিবিএফসি মেম্বার অসুস্থ হয়ে পড়েন। তাই কর্মী কম থাকায় অন্যান্য সময়ের তুলনায় এই কদিন তাঁদের কাজের গতিও খানিকটা পড়ে গিয়েছিল। আর সেই জন্যই প্যাডম্যান এখনও প্যানেলে আটকে আছে। নাহলে অনেকদিন আগেই প্যাডম্যান মুক্তি পাওয়ার ছাড়পত্র পেয়ে যেত।

যদিও প্যাডম্যান টিম জানান, তারা নাকি ডিসেম্বরের শেষ সপ্তাহেই তাদের সিনেমার সফটকপি সেন্সর বোর্ডে জমা দিয়েছিলেন। অথচ এখনও সেন্সর বোর্ড থেকে কেউ সিনেমাটা নাকি দেখে উঠতেই পারেননি।

তবে এর থেকেও ভয়ের বিষয় হল, ডেবিউটান্ট ডিরেক্টর কুশল শ্রীবাস্তবের প্রথম সিনেমা ‘ভদকা ডাইরিজ’ মুক্তি পাওয়ার কথা চলতি মাসের ১৯ শে জানুয়ারি। কিন্ত শোনা যাচ্ছে সেটাও নাকি এখনও প্যাডম্যানের মতই সিবিএফসির ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে। এমনকি বলিউডের ‘ভদকা ডাইরিজ’ ছাড়াও হলিউডের ২টি বড় সিনেমা ‘১২ স্ট্রং’ এবং ‘দ্য কমিউটার অ্যান্ড দ্য ডার্কেস্ট আওয়ার’ এখনও সিবিএফসির ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে কারণ এই ২টি ছবিও আগামী শুক্রবার ভারতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,432FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles