32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

Jalpaiguri Storm Update: ত্রিপলও জোটেনি জলপাইগুড়ির ঝড়ে সব হারানোদের, ভাতও নেই, অপরদিকে নেতা নেত্রীদের সফরেই বিপুল খরচ !!

নিউজ ডেস্ক, জলপাইগুড়ি, ২রা এপ্রিল ২০২৪ঃ মাঝরাতেই গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। ঝড়ের দুদিন পরে কেমন আছে জলপাইগুড়ি? ত্রাণ কি মিলল দুর্গতদের?

Jalpaiguri

1/6 ভয়াবহ ঝড় কার্যত লন্ডভন্ড করে দিয়েছে জলপাইগুড়ি, ময়নাগুড়ি, আলিপুরদুয়ারের বহু এলাকাকে। তবে এই ঝড় শুধু ঘরবাড়ি ভেঙে দিয়েছে এমনটা নয়, প্রাণ কেড়ে নিয়েছে তেমনটাই নয়, এই ঝড় কার্যত ওলটপালট করে দিয়েছে এলাকার মানুষের জীবনযাত্রাকে।

Jalpaiguri

2/6 টিনের বাড়ি একেবারে মাটির সঙ্গে মিশে গিয়েছে। জীবনের শেষ সঞ্চয় বলতে আর কিছু নেই। বাড়ির বড়রা তো বটেই খোলা আকাশের নীচে দিন কাটাচ্ছেন ছোটরাও। জলপাইগুড়ি সদর, ময়নাগুড়ির বার্নিশ এলাকায় পরিস্থিতি একেবারে ভয়াবহ।

Jalpaiguri

3/6 ত্রাণের ছিটেফোঁটাও পাননি অনেকে। তবে নেতা নেত্রীরা অবশ্য় হেলিকপ্টারে চেপে দুর্গত মানুষদের সঙ্গে দেখা করার জন্য় গিয়েছিলেন। কিন্তু দুর্যোগের দুদিন পরেও দেখা যাচ্ছে ত্রাণ নিয়ে কার্যত হাহাকার।

Jalpaiguri

4/6 জলপাইগুড়ি শহর সংলগ্ন এলাকায় কিছু ত্রাণ গিয়েছে। কিন্তু প্রত্যন্ত এলাকায় ত্রাণ সেভাবে যায়নি বলে দুর্গতদের অভিযোগ। কোথাও কেবলমাত্র দুটো বোতল জল, আর শুকনো মুড়ি। রবিবারের কিছু পান্তা ভাত ছিল ঘরে, সেটাই ভাগাভাগি খেয়ে দিন কাটাচ্ছেন দুর্গতদের অনেকেই।

Jalpaiguri

5/6 অনেকের মতে ঘটনার রাতেই জলপাইগুড়ি গিয়েছিলেন খোদ রাজ্য়ের মুখ্য়মন্ত্রী। আহতদের দেখতে তিনি হাসপাতালেও যান। পরের দিন বিজেপির নেতা নেত্রীরাও যান। কার্যত কে কত আগে যেতে পারবেন তার প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। কিন্তু বাস্তব চিত্রটা অত্যন্ত করুণ।

Jalpaiguri

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles