Tuesday, March 28, 2023
spot_img

কলকাতায় ৩ TMC সাংসদের সঙ্গে বৈঠক পিকে-র, শুভেন্দুকে নিয়ে কথা: সূত্র

তৃণমূলের তিন সাংসদের সঙ্গে বৈঠকে বসলেন ভৌটকৌশলী প্রশান্ত কিশোর। বৈঠকে শুভেন্দু অধিকারীকে নিয়ে আলোচনা হয়েছে বলে খবর। যদিও সরকারিভাবে কোনওপক্ষই তা স্বীকার করেনি।

সোমবার শুভেন্দু অধিকারীর সঙ্গে দ্বিতীয় দফায় আলোচনায় বসেছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তার পরের দিনই কলকাতায় তিন তৃণমূল সাংসদের সঙ্গে বসলেন পিকে। ওই বৈঠকে কী নিয়ে কথা হয়েছে, তা সরকারিভাবে জানায়নি তৃণমূল। তবে সূত্রের খবর, শুভেন্দু অধিকারী নিয়ে আলোচনা হয়েছে। দু’দফায় বৈঠকে সৌগত রায়কে নিজের ‘মন কি বাত’ জানিয়েছিলেন শুভেন্দু। তার ভিত্তিতে দলকে রিপোর্ট দিয়েছেন সৌগতবাবু। সে নিয়েই কথা হয়েছে বলে খবর।

শুভেন্দুর সঙ্গে তৃতীয় দফার বৈঠক হবে বলে আগেই জানিয়েছেন সৌগতবাবু। তিনি বলেছেন,”শুভেন্দু একদিনও একবারও তৃণমূলের সমালোচনা করেনি। তৃণমূলেই আছে। অন্য কোনও কথা তো বলেনি। দু’টো বৈঠক করে ফেলেছি। তৃতীয় বৈঠক শীর্ষ নেতৃত্ব ঠিক করবে।” দলে যাঁদের নিয়ে শুভেন্দুর ক্ষোভ তাঁদের সঙ্গেই বৈঠকের প্রস্তাব দেওয়া হতে পারে বলে সূত্রের খবর।

অন্যদিকে, এ দিন খেজুরি দিবস উপলক্ষ্যে খাসতালুকে তৃণমূলের পতাকা ও প্রতীক ছাড়াই মিছিল করেন শুভেন্দু অধিকারী। ভাষণে রাজনৈতিক প্রসঙ্গ তোলেননি নন্দীগ্রামের বিধায়ক। বরং তাঁর মুখে শোনা গিয়েছে, বাক স্বাধীনতার কথা। রাজ্য রাজনীতিতে জল্পনা, বিশেষ কাউকে বার্তা দিতেই কী বাক স্বাধীনতার কথা বলেছেন শুভেন্দু? এটাই বর্তমানে লাখ টাকার প্রশ্ন রাজনৈতিক মহলে।

Related Articles

Stay Connected

0FansLike
3,749FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles