29 C
Kolkata
Saturday, July 27, 2024
spot_img

পারিবারিক অশান্তি কেড়ে নিল দুটো তরতাজা প্রাণ

 

 

সোনা গোস্বামী, মুর্শিদাবাদ, বেঙ্গল টুডেঃ সাংসারিক অশান্তির জেরে স্ত্রী ও সন্তানকে পুড়িয়ে মারার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোররাতে মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানার গঙ্গাপ্রসাদ এলাকায় ঘটে এই ঘটনা। ঘটনায় গুরুতর আহত হয় একই পরিবারের আরও দুই শিশু। আহতরা বর্তমানে চিকিৎসাধীন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক। 
পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামীর সাথে অশান্তির কারণে দিন কয়েক আগে আড়াই বছরের সন্তানকে নিয়ে নিজের বাবার বাড়িতে চলে আসে স্ত্রী ফরিদা বিবি। এদিন রাতে সন্তান ও নিজের দুই বোনকে নিয়ে বাবার বাড়িতে ঘুমিয়ে থাকা কালীন চড়াও হয় স্বামী জাকির সেখ।
ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন দিয়ে পালিয়ে যায় স্বামী বলে অভিযোগ। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী ফরিদা বিবি ও তার আড়াই বছরের সন্তানের। ঘটনায় গুরুতর আহত হয় ফরিদার দুই বোন শুকতারা খাতুন ও ইস্মতারা খাতুন। আহতদের প্রথমত জঙ্গীপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে আশঙ্কাজনক অবস্থায় দুই বোনকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।
মর্মান্তিক এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী জাকির সেখ পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles