29 C
Kolkata
Sunday, June 23, 2024
spot_img

প্রতিবেশী সদস্যের মধ্যেই জমি নিয়ে বিবাদে অস্ত্র দিয়ে কোপের অভিযোগ

রাজীব মুখার্জি, হাওড়াঃ প্রতিবেশী সদস্যের মধ্যেই জমি নিয়ে বিবাদ। ঘটনাটি ঘটেছে বাঁকড়া এলাকার কবর পাড়াতে। শেখ শাজাহান জানতে পারেন তার বাবার নামের জমি নাম পরিবর্তন হয়েছে। ঘটনার কথা জানা মাত্র যোগাযোগ করেন স্থানীয় বি. এল. আর. ও. অফিসে।

অভিযোগ, ওঠে তার বাড়ির প্রতিবেশি ওহিদ ও তার ছেলে লাল তার বাবার জমি দখল করে নাম অব্দি পরিবর্তন করে নিয়েছে। সেই থেকে বিবাদমান দুই পক্ষ। জমির মালিকানা স্বত্ব আচমকা পরিবর্তনের নথি আশার পরেই মামলা হয় হাওড়া কোর্টে। মামলায় হাওড়া কোর্টের থেকে কমিশন তৈরি করে পাঠানো হয় বাড়িতে। দুই পক্ষের লোকেদেরকে নিয়েই কমিশন এর তরফে দুই তরফের যারা রয়েছেন তাদের ভেতরে বসে কথা বলা হয়।

কমিশন এসে কাগজ পত্র দেখে এবং সেই মতো রিপোর্ট জমা পড়বে বলে চলে যায়। অভিযোগ কমিশন চলে যাওয়ার পরেই রাত থেকে পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়। কেস তুলে নেওয়ার চাপ দেওয়া হয়। অভিযোগ ওঠে মূলত তার প্রতিবেশী এবং বিল্লালের বাবা তাদের হুমকি দেওয়ার পড়ে ডোমজুড় থানায় তাড়াতাড়ি যায় সেখানে অভিযোগ করে উল্টে ডোমজুড় থানা তাদেরকেই বিনা কারণে লক আপ করে রাখে ও পরে ছেড়ে দেয়।

হাওড়া আদালতের নির্দেশে কমিশন গঠিত হয়। ওহিদের ছেলে লাল তাদের অস্ত্র দিয়ে আক্রমণ করে সেই ছবি ধরা পড়ে সি. সি. টি. ভি. ক্যামেরাতে। অভিযোগ উঠছে ডোমজুড় থানা থেকে তাদেরকে হ্যারাস করা হচ্ছে। অভিযোগ পুলিশ নিষ্ক্রিয়তার। বিভিন্ন ভাবে ভয় দেখানো চলছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles