32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

চন্দ্রকোনায় ট্রাকের ধাক্কায় মৃত এক সাইকেল আরোহী

স্বর্ণেন্দু রায়, চন্দ্রকোনাঃ পথদূর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা পথঅবরোধ চন্দ্রকোনার রামজীবনপুরে। রামজীবনপুর ফাঁড়িগড়া মোড়ে চন্দ্রকোনার শ্রীনগর কামারপুকুর রাজ্যসড়ক অবরোধ করে ক্ষুব্ধ এলাকাবাসীরা।ঘটনাস্থলে রামজীবনপুর ফাঁড়ির পুলিশ।গেলে অবরোধকারীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়।

স্থানীয়দের অভিযোগ, রামজীবনপুর থেকে হুগলীর কামারপুকুর বাইপাস সড়কে প্রায়শই দূর্ঘটনা ঘটে।এর আগেও পথদূর্ঘনায় বেশকয়েকটি প্রান গেছে। অভিযোগ,দূর্ঘটনা রুখতে পুলিশের কোনও উদ্যোগ নেয়। বাইপাস রাস্তায় নিয়ন্ত্রণহীন যানবাহন চলাচল করে। ওই রাস্তায় স্পিড বেকার বসানোর দাবী করে আসছিলো স্থানীয়রা তাও হয়নি। সবে মিলিয়ে আজকের দূর্ঘটনায় ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে। সংকীর্ণ বাইপাস রাস্তায় পুলিশের বিরুদ্ধে তোলাবাজিরও অভিযোগ করেন অবরোধকারীরা।

পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে দশটা নাগাদ রামজীবনপুর বাইপাস রাস্তার পাশ দিয়ে সাইকেলে বাড়ি ফিরছিলেন রামজীবনপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড মুখার্জি পাড়ার বছর পঞ্চান্নর অরুন পাল। সেসময় রামজীবনপুর থেকে হুগলীর কামারপুকুরগামী একটি গ্যাস ট্যাঙ্কার উল্টোদিক থেকে আসা ট্রাককে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে সাইকেল আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠায়। ঘাতক গাড়িটি ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু পুলিশের তৎপরতায় গ্যাস ট্যাঙ্কারটিকে আটক করা হয়েছে। ঘটনায় এলাকায় উত্তেজনা। শেষমেষ পুলিশের সাথে আলোচনার পর অবরোধ উঠে যায়। মৃত অরুন পালের বাড়িতে শোকের ছায়া। ঘটনায় থমথমে গোটা এলাকা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles