30 C
Kolkata
Tuesday, June 18, 2024
spot_img

নাতিকে বাঁচাতে গিয়ে অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু ঠাকুমার

স্বর্ণেন্দু রায়, মেদিনিপুরঃ গতকাল রাতে দাসপুর থানার অন্তর্গত নাড়াজোল বালিপোতা গ্রামের তালপুকুর পাড়ায় কার্তিক সিংহের বাড়িতে হঠাৎই ভয়াবহ আগুন লাগে। বাড়িতে সেময় ছিলেন কার্তিকের দুই ছেলের মধ্যে আনন্দ সিং(৮) ও মেয়ে শ্রাবনী সিং(৬) এবং স্ত্রী রাখি সিং। পাশের বাড়িতেই ছিলেন কার্তিকের বড় ছেলে দেব সিং(১২) কে নিয়ে মা লতিকা সিং বাবা লক্ষ্মীকান্ত সিং।

ঘটনায় দরুন পরিবারের সদস্যরা বাড়ি থেকে বেরিয়ে এলেও ঠাকুমা লতিকা সিং তার নাতনিকে দেখতে না পেয়ে ভাবে যে তার নাতনি হয়তো বাড়ির ভিতরেই রয়ে গেছে। ওই মুহুর্তে নাতনিকে বাঁচানোর জন্য ঠাকুমা লতিকা সিং বাড়ির ভিতরে ঢুকে পড়েন। তবে দাউ দাউ করে জ্বলা বাড়ির ভিতর থেকে বেরিয়ে আসতে না পেরে অগ্নিদ্বগ্ধ হয়ে মারা যান লতিকা সিং(৪২)।

অপরদিকে সেসময় লতিকা সিংকে বাঁচানোর চেষ্টা করে স্বামী লক্ষ্মীকান্ত সিং ও ছেলে কার্তিক সিং সহ পাশের বাড়ির এক প্রতিবেশী। এর জেরে আহত হন তিনজন। এদের মধ্যে এক প্রতিবেশী ইতিমধ্যে দাসপুর হাসপাতালে চিকিৎসাধীন। অগ্নিদ্বগ্ধ লতিকা সিংকে স্থানীয়রা উদ্ধার করে দাসপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

যদিও ঘটনার পর স্থানীয়রাই আগুন নেভানোর কাজে হাত লাগায়। পুরো বাড়িটিই আগুনে ভস্মীভূত হয়ে যায়। বাড়িতে থাকা সমস্ত নথি, আসবাব সবই পুড়ে গেছে বলে জানা যায়। তবে আগুন লাগার কারন এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles