31 C
Kolkata
Saturday, June 15, 2024
spot_img

ভয়াবহ আগুনে ভস্মীভূত দুটি দোকান, ঘটনাস্থলে দমকল বাহিনী

জয় চক্রবর্তী, বনগাঁঃ ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গেল দুটি দোকান। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে বনগাঁ থানার ট্যাংরা কলোনি বাজারে। এদিন রাতে আগুন দেখে এলাকার লোকেরা প্রথমে নেভানোর চেষ্টা করে এবং খবর দেয় দমকল বাহিনীকে৷ এরপর দু-ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিন একটি মুদী খানার দোকান ও একটি মুরগির দোকান সম্পূর্ণ পুড়ে যায় এবং অপর একটি দোকান অল্পবিস্তর ক্ষতিগ্রস্ত হয় ৷ যদিও ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ। কিভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখছেন তারা৷

স্থানীয় সূত্রে জানা যায়, ট্যাংরা এলাকায় মুল সড়কের দুই ধার দিয়ে কয়েক-শো দোকান রয়েছে। এলাকার মানুষের এটিই একমাত্র বাজার। বৃহস্পতিবার রাতে বাজার বন্ধ হয়ে যাওয়ার পর স্থানীয় কয়েকজনের চোখে পড়ে বাজারের একটি মুদি দোকানে আগুন জ্বলছে। দ্রুত খবর দেওয়া হয় সেই দোকানের মালিক দীপক সূত্রধরকে৷ খবর পেয়ে ছুটে আসে পাশের মুরগির দোকানি রথিন অধিকারি। এলাকার লোকেরা আগুন নেভানোর কাজ শুরু করে খবর দেওয়া হয় দমকল বিভাগে। দমকল বিভাগের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌছে দু-ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে৷

মুদি দোকানি দীপক সূত্রধর জান যায়, " দোকানে প্রায় ৬ লক্ষ টাকার মাল ছিল , তা সম্পূর্ণ পুড়ে গিয়েছে।" অপর দোকানদার রথিন অধিকারি বলেন, "নগদ টাকা সহ প্রায় ৫০ হাজার টাকার মালপত্র সম্পূর্ণ পুড়ে গিয়েছে। কিভাবে এই আগুন লাগল তা বুঝতে পারছেন না এলাকার কেউই।"

ট্যাংরা পঞ্চায়েতের উপপ্রধান মধূসুদন মিস্ত্রি বলেন, "প্রচুর টাকার ক্ষতি হয়েছে দুটি দোকানে সম্পূর্ণ ও একটি আংশিক পুড়ে গিয়েছে। কেউ আগুন লাগিয়ে দিল কিনা তা দেখবার জন্য পুলিশকে অনুরোধ করেছি।"

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles