29 C
Kolkata
Saturday, July 27, 2024
spot_img

নিউটাউন পাথরঘাটার জমির এজেণ্ট ও জমির আমিন খুনের ঘটনায় ধৃত ৭

 

অর্ণব মৈত্র, নিউটাউনঃ ১৮ই নভেম্বর নিউটাউন পাথরঘাটার মন্ডল পাড়ার (মাল পাড়া)বাসিন্দা চঞ্চল মন্ডলকে ঘরে ঢুকে এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতিদের বিরুদ্ধে। এরপর তাঁকে নিউটাউনের বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তিনটি গুলি লাগে তার। জানা যায়, ঘটনার সময় এক দুস্কৃতিকে ধরে ফেলে তার ভাই দেবব্রত মন্ডল। সেই সময় তাকে বন্দুকের বাট দিয়ে মাথায় মেরে বাইকে করে চম্পট দেয় দুষ্কৃতিরা। এরপরই ঘটনার তদন্ত শুরু করেন বিধাননগর গোয়েন্দা বিভাগ ও নিউটাউন থানার পুলিশ।

পুলিশি সুত্রে জানা যায়, চঞ্চল মন্ডল পেশায় একজন জমি মাপ জোপের (আমিন) কাজ করতো তার সাথে জমি কেন বেচারও কাজ করতেন। এই কাজের সাথে তার ভাই দেবব্রত মন্ডলও এক সাথে কাজ করতো। সঙ্গে তার একজন পার্টনারও ছিল। এদিন ঘটনার তদন্তে নেমে বিধাননগর গোয়েন্দা বিভাগ ও নিউটাউন থানার পুলিশ যৌথ অভিযানে ৭ জনকে আটক করেছে বলে জানান। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ৩ টি আগ্নেয়াস্থ সহ ৫ রাউন্ড গুলি।

পুলিশ সূত্রে খবর, মূলত ব্যবসাহিক শত্রুতার জেরেই এই খুন। ধৃত ৭ জনের মধ্যে পাথরঘাটা এলাকার লোকও আছে। ইতিমধ্যে সুপারি কিললারকে জিজ্ঞাসাবাদ চলছে এর পেছনে আর কে বা কারা জড়িত আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles