Thursday, October 20, 2022
spot_img

ফের জিডি বিড়লার ছায়া কারমেলে, দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিগ্রহ নাচের শিক্ষকের

শর্বাণী দে, বেঙ্গলটুডেঃ

৯ ই ফেব্রুয়ারি দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে দেশপ্রিয় পার্কের কারমেল প্রাইমারি স্কুলে ধুন্ধুমার। এর জেরে পুলিশের সাথে অভিভাবকদের ধস্তাধস্তিতে আহত টালিগঞ্জ থানার ওসি এবং অ্যাডিশনাল ওসি।

ঘটনা সুত্রে খবর, এদিন এই ঘটনার জেরে স্কুলের গেটের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন অভিভাবকরা। পাশাপাশি তাঁরা স্কুল করতিপক্ষের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও করেন যথা, স্কুলে সিসিটিভি ক্যমেরা নেই কেন? তাছাড়া মেয়েদের স্কুলে পুরুষ শিক্ষক কেন? এছাড়া অভিভাবকরা আরও বলেন, স্কুলের শিক্ষকরা বিক্ষভকারী অন্যান্য অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, “আপনারা কেন বিক্ষোভ করছেন? আপনাদের বাচ্চাদের তো কিছু হয়নি। ” মূলত এদিন স্কুল ছুটি হয়ে যাওয়ার পরও স্কুলের বাইরে বিক্ষোভের দরুন আটকে থাকতে হয় স্কুল পড়ুয়াদের।

পুলিশি সুত্রে খবর, এদিন বিক্ষোভ চলাকালীন অভিভাবকদের সঙ্গে কথা বলে স্কুলের ভিতরে আটকে পড়া পড়ুয়াদের বের করে আনতে যায় তারা। কিন্তু, অভিভাবকদের অভিযোগ, পড়ুয়াদের বের করার নামে যৌন নিগ্রহে অভিযুক্ত নাচের শিক্ষককে সেফ প্যাসেজ দিয়ে বের করে নিয়ে যায় পুলিশ। সেই সময় অভিযুক্তের উপর চড়াও হয় বিক্ষোভকারীরা। পুলিশের সঙ্গে অভিভাবকদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

Related Articles

Stay Connected

0FansLike
3,533FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles