30 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

জালিয়াত চক্রে বিদেশী যোগ, পুলিশি তৎপরতায় ধৃত ৭

 

রাজীব মুখার্জী, গোলাবাড়ি, হাওড়াঃ একটি আন্তর্জাতিক এ.টি.এম. জালিয়াতি চক্রের হদিশ করলো হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। এই চক্রের সঙ্গে জড়িত সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম অনিশ ঠাকুর -বাড়ি শালকিয়া,মনীশ গুপ্তা -বাড়ি শম্ভুনাথ হালদার লেন, রঞ্জন যাদব-বাড়ি বিহার, সাদিক আলি বাড়ি -কলকাতার কাশিপুর এলাকাতে। ইরফান, জুনায়েদ আলম, তৌহিদ আলমের বাড়ি বিহারে।

[espro-slider id=15622]

পুলিশ সূত্রে খবর, এদের কাছ থেকে প্রচুর এ.টি.এম কার্ড ও টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে জানতে পারে এই টাকা দুবাই ও পাকিস্তানে পাঠানো হত, এই টাকার উৎস কি, কি কারনে বিদেশে পাঠানো হত তা তদন্ত করা হচ্ছে, কোনো জঙ্গি সংগঠনের কাছে এই টাকা পাঠানো হত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

মূলত জালিয়াতির টাকা পাকিস্তানে ও দুবাইতে পাঠানো হতো বলে অভিযোগ। তদন্তে নেমে পাওয়া তথ্য দেখে চোখ কপালে ওঠে তদন্তকারী অফিসারদের। প্রায় ৪২ কোটি টাকার জালিয়াতি করেছে ধৃতরা। এমনকি কিছুদিন আগে গোলাবাড়ি থানা এলাকার একটি রাষ্ট্রায়াত্ত ব্যাংকের ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ প্রথমে আনিশ ও মনিশকে ধরে, তারপরে এদের জিজ্ঞাসাবাদ করে গোলাবাড়ি থানার পুলিশ বাকীদের নাম পায়। সেই মতো এদেরকে হাওড়া ও কলকাতার বাসস্থানের এলাকা থেকে গ্রেফতার করে। ধৃতদের কালকে হাওড়াকোর্টে তোলা হয়। আপাতত সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles