31 C
Kolkata
Saturday, June 15, 2024
spot_img

বেপরোয়া গতির জেরে মৃত ১

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডেঃ

ঈদের উৎসবের সকল আনন্দকে ফিকে করে দিল বেপরোয়া গতি! ১৫ই জুন রাতে পার্ক সার্কাস চার নম্বর সেতুর কাছে হেলমেটহীন অবস্থায় বেপরোয়া ভাবে বাইক চালাতে গিয়ে মৃত এক কিশোর। মৃতের নাম মহম্মদ হাসান (১৮)। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সুত্রে জানা যায়, এদিন রাতে বাইকটি দ্রতগতিতে চার নম্বর সেতুর দিকে যাচ্ছিল। একটি বাইকে তিন জন ছিল এবং কারোর মাথায় কোন হেলমেট ছিল না। ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের এবং অন্য দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় ন্যাশনাল মেডিক্যাল কলেজে।

পুলিশ সুত্রে জানা যায়, ঘটনার সময় মহম্মদ হাসানের সঙ্গে বাইকে আরও দুইজন যুবক সওয়ার ছিলেন। তাদের নাম মহম্মদ ফৈজান (১৯) ও মহম্মদ রমজান (১৮)। তিনজনের বাড়ি তিলজলা এলাকায়। এছাড়া আরও জানা যায়, মহম্মদ ফৈজান এ বছর মাধ্যমিক পাশ করেছে। বাকি দু’জন জুতো কারখানার শ্রমিক ছিল।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই রাস্তার বেহাল দশা। চার নম্বর ব্রিজের কাছে আরও খারাপ অবস্থা। বহুবার প্রশাসনের কাছে বলেও রাস্তার হাল ফেরেনি বলে অভিযোগ।

প্রসঙ্গগত রাজ্য জুড়ে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর প্রচার চলছে। পুলিশ-প্রশাসনের তরফে বাইক চালানোর সময় হেলমেট পরার গুরুত্ব বোঝানোর চেষ্টা চলছে। এমনকি, হেলমেট ছাড়া পেট্রল পাম্পে তেলও মিলছে না। তবুই হুঁশ ফিরছে না বাইক আরোহীদের।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles