Monday, August 8, 2022
spot_img

DA নিয়ে বিস্ফোরক পার্থ

ওয়েবডেস্ক, বেঙ্গলটুডেঃ

কামারহাটির নজরুল মঞ্চে রাজ্য প্রাথমিক শিক্ষক সমিতির এক অনুষ্ঠানে উপস্থিত হন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, উক্ত সভায় পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন মদন মিত্র। রাজ্যের শিক্ষামন্ত্রী এইদিন কৃতী শিক্ষক ও পড়ুয়াদের সংবর্ধনা দেন।

শিক্ষামন্ত্রী তার বক্ত্বব্য রাখার সময় মঞ্চ থেকে বলেন, “শুধু DA-র দাবি না করে শিক্ষার মানোন্নয়ন করুন। স্কুলগুলির বর্তমান অবস্থা দেখুন। শিক্ষামন্ত্রী DA প্রসঙ্গে বলেন, “DA দাও, এটা বাড়াও, ওটা বাড়াও এগুলো না করে পড়াশোনার দিকে মন দিন। স্কুলে বেঞ্চ ঠিকঠাক আছে কিনা, জল ঠিকঠাক আছে কিনা পড়াশোনা ঠিকঠাক আছে কিনা সেগুলো দেখুন। মানোন্নয়নের দিকে নজর দিন। তাহলে আমাদের পূর্ণ সমর্থন পাবেন।”

আজকের অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্থবাবু বলেন, “বাম শিক্ষক সংগঠনের সদস্যরা সন্ধে ৬টা থেকে ১০ টা পর্যন্ত ব্যক্তিগত ব্যবসাতে (প্রাইভেট টিউশন) ব্যস্ত থাকত। ব্যবসাটা রাত ৮টা থেকে ১২ টা পর্যন্তও তো চলতে পারত।” তিনি তৃণমূল শিক্ষক সংগঠনের সদস্যদের সতর্ক করে আরও বলেন, “আমাদের লোকরা তাদের পিছনে পিছনে ঘুরছে। আমি মহাসচিব হিসেবে বলছি এই জিনিসগুলো করবেন না। কোনও শিক্ষক স্কুলে না এলে আপনারা বেশি ক্লাস নিন। এখন বেত নিয়ে পড়ানোর দিন চলে গেছে। এখন ভালোবাসা দিয়ে পড়াতে হয়।”

Related Articles

Stay Connected

0FansLike
3,429FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles