Monday, August 15, 2022
spot_img

ছাত্রছাত্রীদের আবেদনে স্কুল বদলির সিদ্ধান্ত খারিজ প্রধান শিক্ষকের

শান্তনু বিশ্বাস, গোপালনগর:

উত্তর ২৪ পরগণার অন্তর্গত গোপালনগর থানা এলাকার পাল্লা কেপিসি হাইস্কুলের প্রধান শিক্ষক স্কুলে বদলির আবেদন করলে ১৭ ই ফেব্রুয়ারি স্কুলের ছাত্রছাত্রীরা একত্রিত হয়ে স্কুল গেটে দাড়িয়ে শ্লোগান দিতে থাকে “প্রধান শিক্ষককে স্কুল থেকে যেতে দিচ্ছিনা দেবনা”। এমনকি ছাত্রছাত্রীরা ঘরে গিয়ে পা জড়িয়ে ধরে এবং আবেদন করতে থাকে স্কুল থাকার জন্য। কেপিসি হাইস্কুলে প্রধান শিক্ষকের নাম লিটন বিশ্বাস।

প্রসঙ্গগত গোপালনগর থানা এলাকার পাল্লা কেপিসি হাইস্কুলে প্রধান শিক্ষক লিটন বিশ্বাস মধ্যমগ্রাম এলাকা থেকে এসে ২০১০ সাল থেকে দায়ীত্ব সামলাচ্ছেন। দুরত্বের কারনে বাড়ির কাছের একটি স্কুলে বদলির আবেদন করেন,সম্প্রতি বদলির অনুমাতি পত্র হাতেপান। আর এই খবর শোনা মাত্র এদিন সমগ্র স্কুল ছাত্রছাত্রী একত্রিত হয়ে স্কুল গেটে দাড়িয়ে শ্লোগান দিতে থাকে “প্রধান শিক্ষককে স্কুল থেকে যেতে দিচ্ছিনা দেবনা” তারা এরপর ঘরে গিয়ে পা জড়িয়ে ধরে লিটন বাবুর এবং আবেদন করতে থাকে স্কুল থাকার জন্য।

পাশাপাশি পাল্লা কেপিসি হাইস্কুলের সহ শিক্ষক বলেন, লিটন বাবু আসার পর স্কুলের নানা ক্ষেত্রে উন্নতী হয়েছে ভোকেশনাল বিভিন্ন কোর্স এসেছে , বড় ভবন নির্মান হয়েছে, বহু ছাত্রছাত্রী দের বাড়ি গিয়ে বুঝিয়ে স্কুল মুখ করেছেন ,তাই আমরাও চাই এমন মানুষ স্কুলে থাকুক। অবশেষে এদিনই লিটন বিশ্বাস এই আবেদনে স্কুল বদলের সিদ্ধান্ত পরিবর্তন করেন। আর তাঁর এই সিদ্ধান্তে খুশি সকল ছাএ -ছাএী সহ অভিভাবক।

Related Articles

Stay Connected

0FansLike
3,432FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles