Friday, August 12, 2022
spot_img

স্কুলের রান্না করা মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ অনেক পড়ুয়া

শান্তনু বিশ্বাস, বাদুড়িয়াঃ

১৬ ই ফেব্রুয়ারি বাদুড়িয়ার সফিরাবাদ শ্যমাচরণ ঘোষ হাই স্কুলে মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ হয়ে পরেন স্কুলের ছাত্র-ছাত্রীরা। এরপরই অসুস্থ ছাত্র ছাত্রীদের শিবহাটী ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে মোট ১২ জন পড়ুয়াকে ভর্তি নেন চিকিৎসকরা।

মূলত এদিন টিফিনে মিড ডে মিলের খাবার খেয়ে স্কুল থেকে বেরোনোর পরে রাস্তায় অসুস্থ হয়ে পড়ে বেশ কিছু ছাত্র-ছাত্রী। এমনকি কয়েকজন স্কুলের ভিতরেই অসুস্থ হয়ে পরেন। অসুস্থ হওয়া ছাত্র ছাত্রীদের মধ্যে শারীরিক লক্ষ্মন হিসাবে দেখতে পাওয়া যায় মাথা ঘোরা, বমি, সাথে শরীরে খিচুনিও। এরপরই স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১২ জন পড়ুয়াকে শিবহাটী ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

পাশাপাশি মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ হয়েছে বলে অবিভাবকদের পক্ষ থেকে অভিযোগ তোলা হলে তা অস্বীকার করেন স্কুল কর্তৃপক্ষ। যদিও এই ঘটনায় স্কুলের তরফে দাবি করা হয়,বাইরের খাবার থেকেই এই ঘটনা ঘটেছে।

এমনকি ঘটনার পরে স্কুলের প্রধান শিক্ষক পিনাকী প্রসাদ দাস হাসপাতালে না গিয়ে স্কুল পরিদর্শক সৌরভ সরকারকে হাসপাতালে পাঠানোয় অবিভাবকদের ক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। তবে কোনো কারনে আতঙ্কিত হয়েই ছাত্র-ছাত্রীরা অসুস্থ হয়েছে বলে জানান শিবহাটী ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের বিএমওএইচ সৌরভ বনিক।

Related Articles

Stay Connected

0FansLike
3,430FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles