36 C
Kolkata
Saturday, April 13, 2024
spot_img

বছরের শুরুতেই নতুন চমক নিয়ে এল হোয়াটসঅ্যাপ

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

নতুন বছরের শুরুতেই নতুন চমক নিয়ে হাজির হোয়াটসঅ্যাপ। মূলত ফেসবুকের ন্যায় এবার একাধিক ফিচার যুক্ত করতে চলেছে হোয়াটসঅ্যাপ।

মূলত এই নতুন ফিচার গুলির মধ্যে যুক্ত হয়েছে, ফেসবুকে ম্যাসেজ করার সময় যেমন অনেক স্টিকার পাঠানো যায়। জনপ্রিয় অভিনেতা থেকে শুরু করে ফুটবলার, সবধরণের স্টিকারই পাওয়া যায় ফেসবুকে। সেই ধাঁচেই এবার হোয়াটসঅ্যাপে যুক্ত হতে চলেছে স্টিকার। তবে শুধুমাত্র গ্রুপচ্যাটিং-এর সময়েই স্টিকারগুলি পাওয়া যাবে বলে জানা গিয়েছে। পাশাপাশি এবার থেকে একসঙ্গে অনেকে মিলে ফোন কিংবা ভিডিও কল করতে পারবে হোয়াটসঅ্যাপের মাধ্যমে। এমনকি নর্মাল ফোন কিংবা ভিডিও কলের ক্ষেত্রেও বদল আনছে হোয়াটসঅ্যাপ। আগের থেকে অনেক সহজলভ্য করা হচ্ছে ফোন ও ভিডিও কল। আপডেট করলেই মিলবে হোয়াটসঅ্যাপের নতুন ভার্সনের সুবিধাগুলি।

প্রসঙ্গগত হোয়টসঅ্যাপের শেষ আপডেট ভার্সনে গ্রুপ চ্যাটিং-এ 'জিআইএফ' ফিচারটি যুক্ত হয়েছিল। এবার নতুন বছরের শুরুতেই এতগুলি বদল এনে চমক দিল ফেসবুকের মালিকানাধীন জনপ্রিয় এই ম্যাসেজিং অ্যাপ।

উল্লেখ্য বিগত বছরে অনেকগুলি ফিচার নিয়ে এসেছিল হোয়াটসঅ্যাপ । যার মধ্যে ছিল 'ভিডিও কল'। এর দরুন অন্য ভিডিও কলিং অ্যাপের থেকে বেশি সুবিধা পাওয়া যেত হোয়াটসঅ্যাপ ভিডিও কলিং এর ক্ষেত্রে। এবার আরও নতুন ফিচার এর সাহায্যে আরও সুবিধা করে দিল হোয়টসঅ্যাপ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles