Friday, January 27, 2023
spot_img

অস্ত্র কারখানার হদিশ অশোকনগরে, গ্রেফতার ২

শান্তনু বিশ্বাস, অশোকনগর:

উত্তর ২৪ পরগনার অশোকনগরে হদিশ পাওয়া গেল অস্ত্র কারখানার। মূলত গোপন সূত্রে খবর পেয়ে পুমিলা এলাকায় তল্লাশি চালায় অশোকনগর থানার পুলিশ। উদ্ধার হয় অস্ত্র তৈরির সরঞ্জাম সহ ৯ টি বন্দুক। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে অশোকনগর থানার পুলিশ।

অশোকনগর থানা সূত্রে জানা গেছে, নির্দিষ্ট খবরের ভিত্তিতে ৯ ই জানুয়ারি পুমিলা থেকে প্রথমে সুদাম মজুমদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেন অশোকনগর থানার পুলিশ। অশোকনগর থানার অন্তর্গত সেনডাঙ্গার পুমলিয়া তাঁর বাড়ি। তাকে জেরা করে পুলিশ জানতে পারেন অশোকনগরের শ্রীকৃষ্নপুর আমবাগানে একটি কারখানার হদিশ পায় অস্ত্র তৈরীর।

পুলিশের দাবী সেই কারখানায় অস্ত্র তৈরীর সব ধরনের সরঞ্জাম মজুত ছিল। সেখান থেকে ৯টি বন্দুক উদ্ধার হয় তার কাছ থেকে। এর পাশাপাশি জানা যায়, বাগানের ভিতরে ইলেকট্রনিক তাঁর টানা ছিল যার সাহায্যে বিভিন্ন যন্ত্রপাতি ব্যবহার করত তাও উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে মানিক ঘোষ নামে আরো এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় দু’জনেই স্বীকার করে, তারা এই অস্ত্র বানানোর কাজে যুক্ত ছিল। পাশাপাশি ধৃতদের সঙ্গে আর কার কার যোগাযোগ আছে এবং এই অস্ত্র তারা তৈরি করে কোথায় পাচার করত তা জানার চেষ্টা করছে পুলিশ।

এমনকি ঘটনাস্থলেও গিয়ে দেখা গেলো চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অস্ত্র তৈরির সরঞ্জাম সহ লোহা গলানোর কয়লা । বর্তমানে পুলিশ ধৃতদের ৫ দিনের হেফাজতে চেয়ে বারাসত আদালতে তোলা হয়েছে ।

Related Articles

Stay Connected

0FansLike
3,681FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles