Saturday, August 13, 2022
spot_img

নোয়াপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক মঞ্জু বসু কি বিজেপিতে ?

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

এবার তৃণমূল কংগ্রেস দল টিকিট দেয়নি উত্তর ২৪ পরগণার নোয়াপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক মঞ্জু বসুকে । এই নিয়েই শুরু হয়েছে জল্পনা। এ বিষয়ে ফোনে মঞ্জু বসু র কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, হ্যা, বি.জে.পি থেকে বর্তমানে শীর্ষ নেতা মুকুল রায়ের সঙ্গে কথা হয়েছে তার, মুকুল বাবু তাকে দলে আহ্বানও জানিয়েছে, যদিও এখনও তার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যয়ের উপর আস্থা-ভরসা ছিল ও আজও তিনি শ্রদ্ধা করেন বলে জানান।



এছাড়া তিনি আরও বলেন “যে দলের জন্য তিনি তার স্বামীকে হাড়িয়েছেন সেই দলে আজ আমি উপেক্ষিত, অবহেলিত ও ব্রাত্য আর সেই দলে কি ভাবে থাকবো”। এখানেই উঠছে প্রশ্ন? তাহলে কি এবার তিনি মুকুল বাবুর আহ্বানে সারা দিয়ে বি.জে.পি তে যোগ দেবেন? এই প্রশ্নের উত্তরে মঞ্জু বসু জানান, “এখনও কোন সিদ্ধান্ত নেই নি তবে দেখা যাক আগামী দিনে কি হয়, তবে এই টুকু বলবো যে, যে দলের জন্য এতদিন লড়াই করলাম আজ সেই দলের কাছে ব্র্যাত্য, অবহেলিত, ও উপেক্ষিত হয়ে খুবই দুঃখ পেয়েছি।”



তবে মঞ্জু দেবী যাই বলুন না কেন, জল্পনা বিজেপির টিকিটে নোয়াপাড়া উপনির্বাচনে লড়তে পারেন প্রাক্তন তৃণমূল বিধায়ক । এমনকি আজই বিজেপি প্রার্থী হিসেবে নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রে মঞ্জু বসুর নাম ঘোষণার জল্পনাও শোনা যাচ্ছে । অপরদিকে তার আগেই মঞ্জু বসুর অভিমান ভাঙাতে তার বাড়িতে এসেছিলেন তৃনমূলের উত্তর ২৪ পরগনা জেলা পর্যবেক্ষক তথা বিধানসভার মুখ্যসচেতক নির্মল ঘোষ। ইতিমধ্যেই নোয়াপাড়া কেন্দ্রে তৃণমূল, বাম ও কংগ্রেস দল প্রার্থী ঘোষণা করেছে । তবে সূত্রের খবর আজই অর্থাৎ ৪ ঠা জানুয়ারি বিজেপি এই কেন্দ্রে প্রার্থী ঘোষণা করবে।

Related Articles

Stay Connected

0FansLike
3,432FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles