27 C
Kolkata
Friday, March 29, 2024
spot_img

উইল করল দাউদ ইব্রাহিম, সম্পত্তির সিংহভাগ দান করেছে ভাই ইকবালকে

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডেঃ

উইল করেছে দাউদ ইব্রাহিম। আর বেশিরভাগ সম্পত্তিই লিখে দিয়েছে ভাই ইকবাল কাসকরের নামে। আর কাসকর নিজেই একথা মুম্বইয়ের অ্যান্টি এক্সটরশন সেলকে জানিয়েছে।

মূলত তোলাবাজি মামলাতেই গ্রেফতার হওয়া কাসকর এখন মুম্বই পুলিশের হেফাজতে। থানে পুলিশের প্রাক্তন এনকাউন্টার বিশেষজ্ঞ প্রদীপ শর্মার জেরার মুখে সে জানিয়েছে, বাড়িতে আইনজীবীদের ডেকে উইল করিয়েছে দাউদ। সম্পত্তির বেশিরভাগ সে দিয়েছে পরিবারের সদস্যদের, সবথেকে লাভবান হয়েছে কাসকর। তবে তা আজ নয়, ২০১৪-তেই উইল করে ফেলেছে দাউদ।

কাসকর বলেছে, মুম্বইতে তাকে ও গোটা পরিবারকে নিয়মিত টাকা পাঠাত দাউদ। পাশাপাশি যখনই টাকার খুব দরকার পড়ত, দাদাকে ইমোশনালি ব্ল্যাকমেল করে তা আদায় করত সে। দাদা মেসেজ করলে সে জবাব দিত না বা ফোন করলে ধরত না। এতে দাউদ বুঝত, কাসকর রাগ করেছে। রাগ ভাঙাতে তখনই টাকা পাঠিয়ে দিত তাকে।

কাসকর ছাড়াও দাউদের সম্পত্তির ভাগ পেয়েছে তার স্ত্রী মেহজবিন, দুই মেয়ে মাহরুখ ও মেহরিন, ছেলে মইন, দুই জামাই জুনেদ আর আয়ুব। জানা যায়, ছেলে মইনকে সম্পত্তির বড় অংশ দিয়েছে দাউদ। বড় মেয়ে মাহরুখ পেয়েছে উপসাগরীয় দেশগুলির ব্যবসার অধিকার। বড় জামাই জুনেদ পেয়েছে হিরে ও পোশাকের কোম্পানির মালিকানা, ছোট আয়ুব করাচির বিলাসবহুল বাংলো ও নির্মাণ সংস্থা।

বছর কয়েক আগে পায়ে পচন ধরায় প্রায় মৃত্যুর দরজায় চলে গিয়েছিল দাউদ। বেশ কিছুদিন ধরেই সে অসুস্থ। সম্ভবত সেই কারণেই সে উইল তৈরি করেছে ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles