Monday, August 8, 2022
spot_img

এবার আইপিএলের আগে নতুন চমক বেঙ্গালুরুর

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

আর মাস পরেই শুরু হতে চলেছে ক্রিকেট টুর্নামেন্টের আইপিএল। আর তাই আইপিএলের একাদশতম সংস্করণের আগে দল গোছানোর কাজে মন দিয়েছে আইপিএলের অধিকাংশ ফ্র্যাঞ্চাইজি। তবে এই দল গঠনের কাজে সবচেয়ে বড় চমক দিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অর্থাৎ আরসিবি।



মূলত নিজেদের কোচিং ইউনিটকে শক্তিশালী করতে বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কার্স্টেন এবং সদ্য অবসর নেওয়া আশিস নেহরাকে ড্যানিয়েল ভিত্তোরির সঙ্গে জুড়ে দিল বেঙ্গালুরু টিম ম্যানেজমেন্ট। আর এটিই হল সবচেয়ে বড় চমক।



এর জেরে ২ রা জানুয়ারি আরসিবি-র পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, “দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার গ্যারি কার্স্টেনকে ব্যাটিং কোচ এবং প্রাক্তন ভারতীয় বোলার আশিস নেহরাকে বোলিং কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। এমনকি কোচিংয়ের দায়িত্ব পালনের পাশাপাশি আরসিবি-র মেন্টর হিসেবেও কাজ করবেন গ্যারি এবং আশিস।”



অপরদিকে দলের প্রধান কোচ হিসেবে থাকবেন ড্যানিয়েল ভিত্তোরি। নিজের কোচিং ইউনিটে নতুন সদস্যদের স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছেন ভিত্তোরি। তিনি আরও বলেন,”আমি উত্তেজিত হয়ে আছি, রয়্যাল চ্যালেঞ্জার্সের কোচিং টিমে গ্যারি এবং আশিসকে স্বাগত জানাবো বলে। ক্রিকেটে এঁদের দু’জনেরই অভিজ্ঞতা প্রশ্নাতীত। ফলে গোটা দল এঁদের থেকে শিখতে পারবে।” প্রসঙ্গগত আগামী ২৭ এবং ২৮ শে জানুয়ারি একাদশতম আইপিএলের নিলাম। সেই নিলামেও আরসিবি-চমকের অপেক্ষায় রয়েছে গোটা ক্রিকেটমহল।

Related Articles

Stay Connected

0FansLike
3,429FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles