Friday, August 19, 2022
spot_img

পনের দাবীতে গৃহবধুর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার মামা ও মামি।

শান্তনু বিশ্বাস, অশোকনগর:

চলতি বছরে ২৬ শে জানুয়ারি অশোকনগর থানার অন্তর্গত নালন্দা মোড় এলাকায় বছর ২৪ এর পলি ঢালি নামক এক গৃহবধূ আত্মঘাতী হন। যদিও গৃহবধূর পরিবারের অভিযোগ তাকে খুন করা হয়েছে। এই ভিত্তিতেই ৬ ই ফেব্রুয়ারি অভিযুক্ত মামা ও মামিকে গ্রেফতার করেন পুলিশ।

সুত্রের খবর, অশোকনগর থানার অন্তর্গত নালন্দা মোড় এলাকায় বছর ২৪ এর পলি ঢালির স্বামী অভিজিৎ কর্ম সুত্রে বিদেশে থাকেন। এমনকি তাদের সাড়ে তিন বছরের মেয়েও রয়েছে। ২৬ শে জানুয়ারি নিজের ঘরে গলায় দড়িঁ দেওয়া অবস্থায় পলিকে উদ্ধার করেন। এরপর তাকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশি সুত্রে খবর, ঘটনার দিন পলির বাবা অশোকনগর থানায় অভিজিতের মামা অনুপ সুত্রধর ও মামি জবা সুত্রধর এবং দিদার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, বিয়ের পর থেকে নানা ভাবে বাড়ির থেকে টাকা নিয়ে আসবার জন্য চাপ দেওয়া হত পলিকে, যার ফলে মানসিক ভাবে ভেঙে পরেছিল পলি। এর জেরেই আত্মহত্যা করতে বাধ্য হয় পলি।

মূলত সেই অভিযোগের ভিত্তিতেই ৫ই ফেব্রুয়ারি রাতে অভিজিতের মামা ও মামিকে গ্রেফতার করেন পুলিশ। বর্তমানে ধৃত দুজনকে ৬ ই ফেব্রুয়ারি বারাসাত আদালতে পাঠানো হয়। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য অভিজিতের মামা তথা অনুপ সুত্রধরকে ৭ দিনের জন্য পুলিশি হেপাজতে নেওয়া হয়েছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,442FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles