Sunday, September 25, 2022
spot_img

দুর্ঘটনা এড়াতে বাস চালকদের সোচ্চার করতে এবার এগিয়ে এল স্কুল পড়ুয়ারা

শান্তনু বিশ্বাস, বনগাঁ:

সম্প্রতি মুর্শিদাবাদ জেলায় দৌলতাবাদে বাস দুর্ঘটনার কথা এখনো মানুষের চোখের সামনে রয়ে গেছে। এই ভয়াবহ ঘটনায় বহু মানুষ প্রান হারান। আর তাই এরকম ঘটনা বা এরকম দিন আর যাতে কোন পরিবারকে না দেখতে হয় সেই কথা ভেবে ৪ ঠা ফেব্রুয়ারি সকাল থেকেই উত্তর চব্বিশ পরগনার জেলার বাগদা থানা এলাকায় বনগাঁ দত্তফুলায়া রোডে সিন্দ্রানী বাজার এলাকায় সিন্দ্রানী এথেল্যেটিক অ্যাকাডেমি এবং যুব উন্নয়ন সমিতির প্রচেষ্টায় সিন্দ্রানী উচ্চ  বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা বনগাঁ দত্তফুলিয়া রোডের সমস্ত বাস চালকের হাতে গোলাপ ফুল ও লজেন্স দিয়ে তাদের সচেতন করার চেষ্টা করে।

মূলত তারা যেন কানে ফোন নিয়ে গাড়ি না চালায় সেই আবেদন করে ছাত্র ছাত্রীরা । এর দরুন এদিন ছাত্র ছাত্রীদের হাতে প্লাকাডে লেখা ছিল ‘কাকু তোমরা খুব ভালো কানে ফোন না নিয়ে আমাদের প্রান বাঁচাও কারন তোমার হাতে সবার জীবন।’

এক্ষেত্রে এই সংগঠনের পক্ষ থেকে গৌর রায় জানান, ‘রাজ্যের সম্প্রতি যে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গিয়েছে যার দরুন অনেক মানুষের প্রান চলে গেছে তার পুনরাবৃত্তি যাতে আর না হয়। তাই চালকদের সচেতন করার লক্ষেই এই প্রচেষ্টা।’ পাশাপাশি এদিনের এই ধরনের প্রচেষ্টায় খুশি পথ চলতি মানুষ থেকে শুরু করে এলাকার বাসিন্দারাও । 

Related Articles

Stay Connected

0FansLike
3,499FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles