31 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

Murder Case, তিনটি প্লাস্টিকের ব্যাগে মোড়ানো মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার ওয়াটগঞ্জ এলাকার পরিত্যক্ত বাড়িতে !!

নিউজ ডেস্ক, কলকাতা, ২রা এপ্রিল ২০২৪ঃ শহরের বুকে একটি পাঁচিল দিয়ে ঘেরা পরিত্যক্ত জায়গা থেকে এক মহিলার টুকরো করা দেহ উদ্ধার হল। বেশ কয়েকটি কালো প্লাস্টিকে মোড়ানো মহিলার দেহাংশ উদ্ধার করেছে পুলিশ। স্বভাবতই এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে কলকাতার ওয়াটগঞ্জ এলাকার সত্য ডক্টর লেনে।

জানা যায় স্থানীয়দের কয়েক জন প্রথমে কালো প্লাস্টিকগুলি পড়ে থাকতে দেখেন। কটু গন্ধ বেরোনোয় তাঁদের সন্দেহ হয়। তখন তাঁরাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই প্লাস্টিকগুলি উদ্ধার করেছে। প্যাকেটগুলির মধ্যে মহিলার টুকরো করা দেহাংশ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থলে এসেছে কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার হরিকৃষ্ণ পাই এবং হোমিসাইড শাখা। দেহাংশগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

যানা যাচ্ছে ঘটনাস্থলে ইতিমধ্যেই ডগ স্কোয়াড গিয়েছে। আশপাশের বাড়ির কোনও সিসিটিভি ফুটেজ আছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। তদন্তকারীরা অবশ্য সাংবাদিকদের জানান, তিনটি আলাদা আলাদা প্লাস্টিকের ব্যাগে দেহাংশগুলি পাওয়া গিয়েছে। তবে মহিলার পেটের অংশ এবং হাতও পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মহিলার আনুমানিক বয়স ৩০-৩৫ বছর।

Murder

কোথা থেকে এই কাটা মাথা এল, স্থানীয়রা কেউ সন্দেহজনক কিছু দেখেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। পাশাপাশি, এটাও দেখা হচ্ছে যে, মহিলাকে ওই পরিত্যক্ত জায়গায় খুন করা হয়েছে, না কি অন্যত্র খুন করে ওয়াটগঞ্জের এই পরিত্যক্ত জায়গায় ফেলে দেওয়া হয়েছে?

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles