39 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

Nusrat Jahan : ২০ কোটির বেশি টাকা প্রতারণার অভিযোগ তৃণমূল সাংসদের বিরুদ্ধে !!

Web Desk, Kolkata, 1st August 2023: নুসরত জাহানের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত নুসরত? তৃণমূল সাংসদের বিরুদ্ধে ২০ কোটির বেশি টাকা প্রতারণার অভিযোগ। অভিযোগকারীদের নিয়ে ইডির কাছে নালিশ বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার। ৪২৯জনের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নেওয়ার অভিযোগ। 'সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডে টাকা দিয়েছিলেন অভিযোগকারীরা'। অভিযোগ, ওই সংস্থার অন্যতম ডিরেক্টর ছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। নুসরতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ইডির কাছে তদন্তের দাবি। এখানে খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে যে অভিযোগকারিরা কি এই বিষয় স্থানিও পুলিশে জানিয়েছিল? এই প্রশ্নের উত্তরে দাবি বিজেপি নেতার, যে পুলিশে জানিয়েও লাভ না হওয়ায় ইডির দ্বারস্থ।

ঘটনায় প্রকাশ, ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্কের প্রাক্তন এবং বর্তমান কর্মীদের যে সংগঠন রয়েছে, তাদের সঙ্গে সিক্সথ সেন্স ইনফ্র্যাস্ট্রাকচার নামের একটি সংস্থার চুক্তি হয়। ওই চুক্তির আওতায় ব্যাঙ্কের প্রাক্তন এবং বর্তমান মিলিয়ে মোট ৪২৯ জন কর্মীকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে দিতে বলা হয়। ঠিক হয়, ইকোপার্কের উল্টো দিকে রাজারহাটে ৫০০ কাঠা জমি কেনা হবে। সেখানে ওই টাকার বিনিময়ে ব্য়াঙ্কের প্রাক্তন এবং বর্তমান কর্মীরা ফ্ল্যাট পাবেন।

কিন্তু বিনিয়োগকারীদের অভিযোগ, তাঁরা যে অ্যাকাউন্টে টাকা জমা করেছিলেন, পরে সেই অ্যাকাউন্টের টাকা দিয়ে পাম অ্যাভিনিউয়ে একটি ফ্ল্যাট কেনা হয়। অভিযোগ, সেই ফ্ল্যাটটি কেনেন নুসরতই। শুধু তাই নয়, সিক্সথ সেন্স ইনফ্র্যাস্ট্রাকচার সংস্থার ডিরেক্টরও ছিলেন নুসরত, এমনও দাবি সামনে এসেছে। বিনিয়োগকারীদের অভিযোগ, নুসরত এবং রাকেশ সিংহ নামের এক ব্যক্তি সংস্থার ডিরেক্টর ছিলেন। অবশেষে ১০ বছর আগের প্রতারণা মামলায় নাম উঠে এল নুসরতের। 

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles