মমতার নির্বাচনী প্রচার নিয়ে ধোঁয়াশা, কারন পায়ের পাতায় চিড়!

মমতার নির্বাচনী প্রচার নিয়ে ধোঁয়াশা, কারন পায়ের পাতায় চিড়!

বেঙ্গল টুডে ওয়েব ডেস্ক, ১০ই মার্চ ২০২১ঃ বুধবার নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে গিয়ে গুরুতর চোট পেয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়৷  বাঁ পায়ের গোড়ালির হাড়ে, পায়ের পাতায়, হাতে, গলা ও কাঁধে চোট নিয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।পায়ে প্লাস্টার করা হয়েছে। আপাতত ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এই ঘটনায় তৃণমূলের তরফে অভিযোগ, চক্রান্ত করেই আক্রমণ করা হয়েছে নেত্রীকে। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “আবার সেই পুরানো খেলা শুরু হয়েছে৷ কাপুরুষরা চিরকাল মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবে আক্রমণ করে স্তব্ধ করে দিতে চেয়েছিল। কিন্তু তাঁকে কেউ থামাতে পারেনি”। এই নিয়ে আজ নির্বাচন কমিশনে অভিযোগ জানাতে যাবে তৃণমূল। গতকাল দুপুরে নন্দীগ্রাম থেকে বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য হলদিয়ায় মহকুমা শাসকের অফিসে মনোনয়ন জমা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেলে নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে যান এবং প্রচার চলাকালীন চোট লাগে তাঁর। এদিন সকালে নন্দীগ্রামের রেওয়াপাড়ায় শিবমন্দিরে পুজো দিয়ে হলদিয়া পৌঁছন মমতা। সেখানে মহকুমা শাসকের দফতরে মনোনয়নপত্র জমা দেন। প্রথমে কলকাতা ফেরার কথা থাকলেও পরে নন্দীগ্রাম ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। এরপর সেখান থেকে সাতটি মন্দিরে পুজো দেন তিনি। কিন্তু সন্ধ্যায় নন্দীগ্রামে প্রচারের সময় আচমকাই তাঁকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। মমতা বলেন, “নন্দীগ্রামে বিরুলিয়ার মন্দির থেকে বেরোনোর সময় ইচ্ছাকৃতভাবে ষড়যন্ত্র করে ৪-৫ জন আমাকে ধাক্কা দেয়। পরিকল্পিত ভাবেই আমার ওপর এই হামলা”। এমনকী, স্থানীয় পুলিশও সেই সময় ছিল না বলে অভিযোগ করেছেন তিনি।

বুধবারই নন্দীগ্রামে আঘাত পাওয়ার পর গ্রিন করিডোর তৈরি করে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আনা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। রাত পৌনে ১১টা নাগাদ মুখ্যমন্ত্রীকে এসএসকেএম হাসপাতাল থেকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় বাঙুর ইনস্টিটিউটে। সেখানে তাঁর এমআরআই-সহ একাধিক পরীক্ষা (ইমেজিং) হয়। করা হবে স্নায়ু সংক্রান্ত পরীক্ষাও। ইতিমধ্যেই এসএসকেএম-এ তাঁর এক্স রে এবং সিটি স্ক্যান করা হয়েছে। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি মমতা। সেখান থেকে তাঁকে ট্রলি করে এনে তোলা হয় অ্যাম্বুল্যান্সে। বাঙুরে পরীক্ষা হওয়ার পর ফের তাঁকে ফেরানো হয় এসএসকেএম-এ।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মমতার কোমরের নীচের অংশে চোট রয়েছে। তাঁর বাঁ পায়ের গোড়ালি ফুলে রয়েছে। চোট লাগা অংশে তীব্র ব্যথা রয়েছে বলেও চিকিৎসকরা জানিয়েছেন। তাঁকে ইতিমধ্যেই ব্যথা উপশমের ইঞ্জেকশন দেওয়া হয়েছে।

 

You May Share This
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *