Saturday, August 13, 2022
spot_img

এখন রাহুল আমারও বস, বললেন সোনিয়া গান্ধী

ওয়েবডেস্ক, বেঙ্গলটুডেঃ

কংগ্রেস সভাপতি হওয়ার কারণে রাহুল গান্ধি তাঁরও বস বললেন সোনিয়া গান্ধি। কংগ্রেসকে শক্তিশালী করতে রাহুল গান্ধির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দলীয় সাংসদদের কাজ করার তিনি বার্তা দেন।

৮ ই ফেব্রুয়ারি কংগ্রেসের দলীয় সংসদের বৈঠক। এদিন বৈঠক থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরিচালিত সরকারের সমালোচনা করেন সোনিয়া গান্ধি। তাঁর অভিযোগ, কেন্দ্রীয় সরকার ম্যাক্সিমাম মার্কেটিং, মিনিমাম ডেলিভারি নীতি নিয়ে চলছে। এমনকি ৭ ই ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী সংসদে যে বক্তব্য রেখেছেন তার সমালোচনা করে তিনি বলেন, সেই ভাষণে ঔদ্ধত্য প্রকাশ পেয়েছে। তাঁর সংযোজন, “পুরোনো প্রকল্পগুলিকে নতুন মোড়কে মানুষের সামনে তুলে ধরছে কেন্দ্রীয় সরকার। নতুন স্বাস্থ্য প্রকল্পটিও তাই।”

মূলত এদিনের বৈঠক থেকে দলীয় প্রতিনিধিদের ঐক্যবদ্ধ হওয়ার বার্তা দেন সোনিয়া গান্ধি। রাহুল গান্ধির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ের কথা শোনা যায়। তাঁর কথায়, “দলকে শক্তিশালী করতে রাহুল গান্ধিকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। আমি ওকে শুভেচ্ছা জানাচ্ছি। এখন থেকে ও আমারও বস। এনিয়ে আমার কোনও সন্দেহ নেই। আপনারা যে উৎসাহ, উদ্দীপনা, ত্যাগ ও সততার সঙ্গে এতদিন আমার সঙ্গে কাজ করে এসেছেন, আশা করি ওর সঙ্গেও সেভাবেই করবেন।”

আগামী লোকসভা নির্বাচনে BJP-কে হারানো কংগ্রেসের একমাত্র লক্ষ্য, তা পরিষ্কার করে দেন প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি। নরেন্দ্র মোদি পরিচালিত সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বলেন, UPA আমলের প্রকল্পগুলিকে রংচং মাখিয়ে এখন সামনে আনছে বর্তমান কেন্দ্রীয় সরকার। এই সরকার প্রচার সর্বস্ব। এই বিষয়গুলির উপর নজর রাখতে হবে দলীয় নেতা-কর্মীদের।

Related Articles

Stay Connected

0FansLike
3,431FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles