28 C
Kolkata
Sunday, May 26, 2024
spot_img

মোদীর পথে না হেঁটে বিজেপি মন্ত্রী বললেন, মাস্ক পরি না

মন্ত্রী কহেন, মাস্ক পরি না। বলার পরই সম্বিত ফেরে। এমন কথায় অসম্মানিত হচ্ছেন তো খোদ প্রধানমন্ত্রীই। যিনি প্রতি মুহূর্তে মাস্ক পরার নিদান দিচ্ছেন নাগরিকদের।  বেগতিক দেখেই তড়িঘড়ি ঢোক গিলে ভুল স্বীকার করলেন মন্ত্রী। বললেন, নিজে তো মাস্ক পরবই, এবার সবাইকে অনুরোধ করব মাস্ক পরার।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করেন বিজেপি শাসিত মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তাঁর সাঙ্গপাঙ্গদের সবার মুখে মাস্ক। নেই শুধু মন্ত্রীর। তিনি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, কিন্তু মাস্ক নেই কেন? এই প্রশ্নে নরোত্তম মিশ্রের স্পষ্ট জবাব, আমি ওই সব মাস্ক-ফাস্ক পরি না। মন্ত্রীর কথা শুনে হতভম্ব সাংবাদিকরা। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।

তাঁর কথায় দেশ কী ভাবল সেটা বড় কথা নয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাবনার পরিপন্থী, এটাই বুঝেই তড়িঘড়ি ভুল শুধরে নেন নরোত্তম মিশ্র। তিনি পরে বলেন, এমন কথা বলার জন্য দুঃখিত। নিজে তো মাস্ক পরবই। এবার সবাইকে অনুরোধ করব মাস্ক পরার।

বিজেপি নেতা-মন্ত্রীদের এমন উদাসীন মন্তব্য এই প্রথম নয়। মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ বলেছিলেন, করোনা চলে গিয়েছে দেশ থেকে। যেখানে বিশ্বে দ্বিতীয় স্থানে ভারত জায়গা করে রয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়ালের কথায়, ভাবিজি পাপড় করোনা দূর করে দেবে। পরবর্তীকালে তিনিই করোনা কবলে পড়েন। অনেকে বলছেন, দেশের ভার যাঁদের হাতে, তাঁরাই যদি এমন মন্তব্য করে বিভ্রান্তি সৃষ্টি করেন, তাহলে করোনা তো আরও জাঁকিয়ে বসবেই!

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles