32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

আইপিএল ২০২০ : মুখোমুখি আরসিবি ও পাঞ্জাব, জেনে নেওয়া যাক ম্যাচ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য

আইপিএল ২০২০ : মুখোমুখি আরসিবি ও পাঞ্জাব, জেনে নেওয়া যাক ম্যাচ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য।

গত ম্যাচে আরসিবি-র জয়

গত ম্যাচে আরসিবি-র জয়

গত সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে হারায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গুরুত্বপূর্ণ ওই ম্যাচ ১০ রানে জেতেন বিরাট কোহলিরা।

গত ম্যাচে পাঞ্জাবের হার

গত ম্যাচে পাঞ্জাবের হার

গত রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। হাড্ডাহাড্ডি ওই ম্যাচের ফয়সলা হয় সুপার ওভারে। পরিশেষে লড়াই হারতে হয় কেএল রাহুল নেতৃত্বাধীন পাঞ্জাবকে।

পয়েন্ট টেবিলে কার কোথায় স্থান

পয়েন্ট টেবিলে কার কোথায় স্থান

প্রথম ম্যাচে জিতে ২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সমপরিমাণ পয়েন্ট নিয়ে কেবল রান রেটে এগিয়ে থাকার সুবাদে লিগ তালিকার শীর্ষ স্থানে অবস্থান করছে রাজস্থান রয়্যালস। নিজেদের প্রথম ম্যাচ হেরে যাওয়া কিংস ইলেভেন পাঞ্জাব লিগ তালিকার পঞ্চম স্থানে অবস্থান করছে।

এগিয়ে কোন দল

এগিয়ে কোন দল

এক ম্যাচ জিতে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মনোবলে যে কিংস ইলেভেন পাঞ্জাবের থেকে এগিয়ে থাকবে, তা আর বলার অপেক্ষা রাখে না। তাছাড়া বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, অ্যারন ফিঞ্চ আরসিবি-এর ব্যাটিং বিভাগকে সম্পূর্ণ ভরসা জোগাবে বলেই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা। গত ম্যাচে স্পিনার যুজবেন্দ্র চাহালের পারফরম্যান্স নিয়ে প্রতিপক্ষ দল নিশ্চয়ই ভাববে। অন্যদিকে দুর্দান্ত ফর্মে থাকা মহম্মদ শামি, মায়াঙ্ক আগরওয়াল, কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব, আরসিবি-কে কড়া টক্কর দেবে বলেই মনে করা হচ্ছে।

কোন মাঠে কখন ম্যাচ

কোন মাঠে কখন ম্যাচ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে আইপিএল ২০২০-এর গুরুত্বপূর্ণ ম্যাচ হবে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সন্ধ্যে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles