32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

জীবনে একটি নির্বাচনও হারেননি, হার মানলেন করোনার কাছে! সুরেশ আঙ্গাড়িকে শেষ শ্রদ্ধা মোদী, রাজনাথদের

 রাষ্ট্রপতির বার্তা

রাষ্ট্রপতির বার্তা

রাষ্ট্রপতি কোবিন্দ এদিন তাঁর শোকবার্তায় জানান, একজন লক্ষ্যস্পর্শী নেতা সুরেশ আঙ্গাড়ি নিরন্তর কাজ করে গিয়েছেন তাঁর নির্বাচনী কেন্দ্রের জন্য। অদম্য উৎসাহে তিনি এই কাজ চালিয়েছেন। এরপরই রাষ্ট্রপতি প্রয়াত মন্ত্রীয় জন্য শোকবার্তা জানান।

প্রধানমন্ত্রীর বার্তা

প্রধানমন্ত্রীর বার্তা

'একজন অভূতপূর্ব কার্যকর্তা যিনি কর্ণাটকে পার্টিকে শক্তিশালী করতে পরিশ্রম করেছেন', এইভাবেই নিজের শোকবার্তা শুরু করেন মোদী। প্রধানমন্ত্রীও এদিন প্রয়াত রেলের প্রতিমন্ত্রীর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়েছেন। তিনিও টুইট বার্তায় সপরেশ আঙ্গাড়ির প্রতি শোক প্রকাশ করেন।

 জেপি নাড্ডা

জেপি নাড্ডা

এদিন সপরেশ আঙ্গাড়ির প্রয়ান বার্তা শুনে দিল্লির এইমসে পৌঁছন বিজেপির সর্বভারতীয় প্রধান জেপি নাড্ডা। তিনিও জানান শোকবার্তা।

 রেলমন্ত্রীর শোক প্রকাশ

রেলমন্ত্রীর শোক প্রকাশ

এদিন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও এইমস পৌঁছন। শোক প্রকাশের বার্তায় তিনি বলেন, সুরেশ আঙ্গাড়ি তাঁর থেকে বড় ছিলেন বয়সে, চিরকালই আঙ্গাড়ি তাঁর পাশে থেকেছেন রেলের প্রতিমন্ত্রী হিসাবে। এই প্রয়ান সংবাদে তিনি শোকস্তব্ধ বলে জানান পীযূষ গোয়েল। এভাবেই পার্টির সহকর্মী প্রয়ানে শোক প্রকাশ রাখেন রেলমন্ত্রী।

 রাজনাথের বার্তা

রাজনাথের বার্তা

একজন 'অসাধরাণ সাংসদ হিসাবে' সুরেশ আঙ্গাড়িকে স্মরণ করেন রাজনাথ সিং। এদিনের বার্তায় রাজনাথ সিং আঙ্গাড়ির পরিবারকে সমবেদনা জানান।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles