39 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

ক্রিকেট লাভার্স ওয়েলফেয়ার অর্গানাইজেশন ও শিলিগুড়ি ইউনিক সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে দৃষ্টিহীনদের নিয়ে দ্বি-দিবসীয় অভিনব ক্রিকেট ম্যাচ

 

ভাস্কর চক্রবর্তী, শিলিগুড়ি, বেঙ্গল টুডেঃ শনিবার শিলিগুড়ির কলেজ মাঠে ক্রিকেট লাভার্স ওয়েলফেয়ার অর্গানাইজেশন ও শিলিগুড়ি ইউনিক সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে দৃষ্টিহীনদের নিয়ে দ্বি-দিবসীয় অভিনব ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। সাধারণত আমরা যে ধরনের ক্রিকেট ম্যাচ দেখে অভ্যস্ত এই ম্যাচ কিন্তু তার তুলনায় বহুলাংশে আলাদা। উদ্বোধনী সঙ্গীত দিয়ে শুরু হয় খেলার সূচনা, যা পরিবেশন করে মাতৃছায়া ব্লাইন্ড স্কুলের ছাত্রছাত্রীরা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিএবিআই-র সহ সভাপতি বিবেককুমার সিং, সিওবিবির সচিব তনুময় ভৌমিক, জাতীয় দৃষ্টিহীন ক্রিকেট দলের সদস্য সুরজিৎ ঘরা, উত্তরবঙ্গ স্পোর্টস বোর্ডের ভাইস চেয়ারম্যান নান্টু পাল সহ অন্যান্য ব্যক্তিগণ।

[espro-slider id=19142]

অভিনব এই ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করে বেঙ্গল রেড, বেঙ্গল পিঙ্ক এবং বেঙ্গল ব্লু টিম। প্রথমদিনের প্রথম রাউন্ডে বেঙ্গল রেড ও বেঙ্গল পিঙ্ক টিমের খেলায় বেঙ্গল রেড টিম পরাস্ত করে বেঙ্গল পিঙ্ক টিমকে। দ্বিতীয় রাউন্ডে বেঙ্গল রেড টিমের সাথে বেঙ্গল ব্লু টিমের খেলায় বেঙ্গল ব্লু টিম পরাস্ত করে বেঙ্গল রেডকে। দ্বিতীয়দিনের খেলায় প্রথম রাউন্ডে বেঙ্গল পিঙ্ক টিমের সাথে বেঙ্গল ব্লুয়ের খেলায় জয়ী হয় বেঙ্গল ব্লু। দ্বিতীয় রাউন্ডে বেঙ্গল ব্লুয়ের সাথে বেঙ্গল রেডের খেলায় বেঙ্গল ব্লুকে পরাস্ত করে চ্যাম্পিয়ন হয় বেঙ্গল রেড টিম। জয়ী টিমের হাতে প্রদীপ কানা ঘোষ মেমোরিয়াল ট্রফি তুলে দেওয়া হয়। ম্যান অফ দি ম্যাচ হয়েছে ৪জন। ম্যান অফ দি টুর্নামেন্ট হয়েছে ২জন। মিন্টু দাস ও নাসিরউদ্দিন আহমেদ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles