শিলিগুড়ি শহরকে অপরাধ মুক্ত করতে বিজেপি যুব মোর্চার পদযাত্রা

শিলিগুড়ি শহরকে অপরাধ মুক্ত করতে বিজেপি যুব মোর্চার পদযাত্রা

 

ভাস্কর চক্রবর্তী, শিলিগুড়ি, বেঙ্গল টুডেঃ ইদানীংকালে শহর শিলিগুড়িতে অপরাধের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। সামনেই শারোদৎসব। আর এই মরশুমেই ভরা দুপুরে কিছুদিন আগে বিধান মার্কেটের রাধাগোবিন্দ মন্দিরের পাশ থেকে একটি হ্যান্ড গ্রেনেড জাতীয় বস্তু উদ্ধার করা হয়েছিল। ঘটনাটিতে বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাতে। এছাড়া নানা ছোটবড় ঘটনা লেগেই চলেছে। শিলিগুড়িকে অপরাধ মুক্ত করতে বিষয়গুলিকে কেন্দ্র করে ভারতীয় জনতা পার্টির যুব মোর্চা শিলিগুড়ির এসডিওর কাছে এনআইএ তদন্তের দাবিতে একটি ডেপুটেশন জমা করে।

বৃহস্পতিবার বিজেওয়াইএমের তরফে বাঘাযতীন পার্ক থেকে একটি পদযাত্রা বের করে শিলিগুড়ি এসডিওর কার্যালয় অবধি যায়। ডেপুটেশনের মাধ্যমে দাবি করা হয়, বিধান মার্কেট থেকে যে হ্যান্ড গ্রেনেড জাতীয় বস্তু উদ্ধার করা হয়েছে সেটা পুজোর আগে খুব স্পর্শকাতর ও বিপদজ্জনক ঘটনা। ৩৭০ ধারা রদের জন্য জঙ্গিরা তার প্রতিশোধ নেওয়ার আশঙ্কায় রয়েছে শিলিগুড়িবাসী। এই ঘটনার দ্রুত ন্যাশানাল ইনভেস্টিগেশন এজেন্সি দ্বারা তদন্ত শুরু হোক। দ্বিতীয়ত, পুজোর আগে এখন থেকেই পুজো চলাকালীন শহরে খুব চুরি চিন্তাই বেড়ে গেছে। যেখানে সেখানে ছোটখাটো ঘটনা লেগেই আছে। কিছুদিন আগে বর্ধমান রোডে বড়সড় চুরির ঘটনা ঘটে গেছে। কিন্তু দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না। জায়গায় জায়গায় পুলিশ মোতায়েন করা হোক বাজার সংলগ্ন এলাকাগুলোতে। তৃতীয়ত ভারতীয় জনতার যুবমোর্চার কার্যকর্তারা যেকোনো ধরনের দলগত ক্রিয়াকলাপের জন্য পুলিশ প্রশাসনের তরফ থেকে কোনো সাহায্য করা হয় না। পুলিশ কর্তারা নিজেদের কাজের ব্যস্ততা দেখিয়ে সাহায্যের বদলে দলগত কাজের আবেদন খারিজ করে দেয় এবং যদি তা নির্দেশ মেনে না করা হয় তাহলে কার্যকর্তাদের ওপর কখনো লাঠিচার্জ করা হয়, আবার তাদের গ্রেপ্তারও করা হয়। এগুলোর ওপর নজর দিতে বলা হয়েছে।

                                                    [espro-slider id=18688]

এদিনের পদযাত্রায় উপস্থিত ছিলেন বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় ও প্রতাপ ব্যানার্জী, বিধায়ক মনোজ তিজ্ঞা, পশ্চিমবঙ্গ বিজেওয়াইএমের জিএস মিঠু দাস, শিলিগুড়ি বিজেপির জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরী, বিজেএম শিলিগুড়ির জেলা সভাপতি কাঞ্চন দেবনাথ এবং অন্যান্য জেলা নেতৃত্ব।

You May Share This
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copy Protected by Chetan's WP-Copyprotect.