32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী নামক স্থানে ট্রাকের চাপায় লিটন আনছারী নামে এক মোটরসাইকেল চালক নিহত হন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, নিহত লিটন আনছারী বাগআঁচড়া বাগুড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটন আনছারী প্রয়োজনীয় কাজে বেলতলা বাজারে যাচ্ছিল। যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার বাগুড়ী মুড়ির মিল নামক স্থানে যশোর গামী একটি মুরগীবাহী ট্রাক একটি রিকশা ভ্যানকে অতিক্রম করতে গিয়ে অপরদিকে সাতক্ষীরা গামী মটর সাইকেলটি রাস্তার খাদে পড়ে গেলে মটর সাইকেল আরোহী রাস্তার উপর পড়ে যায়। মুহুত্বের মধ্যে ট্রাকটি মটর সাইকেল আরোহী লিটনের মাথার উপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় মটর সাইকেল আরোহীর।

যদিও ঘটনার খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পরে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক টিটু ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে। ততক্ষনে ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যায়।

এ বিষয়ে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ সার্জেন পলিটন মিয়া বলেন, এ ব্যাপারে একটি নিয়মিত মামলা হবে। এ ঘটনায় সাময়িক যান চলাচল বন্ধ হয়ে গেলেও নাভারণ হাইওয়ে পুলিশের দল এসে যান চলাচল স্বাভাবিক করে। পাশপাশি ওই মটর সাইকেল আরোহীর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles