32 C
Kolkata
Tuesday, May 28, 2024
spot_img

চন্দ্রকোনায় তৃনমুলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বে উত্তপ্ত এলাকা

স্বর্ণেন্দু রায়, চন্দ্রকোনাঃ তৃনমুলের দুই গোষ্ঠীর দ্বন্দ্ব আর তা থেকেই উত্তপ্ত এলাকা। দুপুর থেকে চললো গুলি বোমা সাথে বাড়িভাঙ্গচুর। ঘটনায় কয়েকজন আহত। এলাকায় রয়েছে ঘাটাল এসডিপিও কল্যান সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। ঘটনাটি চন্দ্রকোনা থানার ভগবন্তপুর ২ গ্রাম পঞ্চায়েতের কল্লা খুড়শি গ্রামের।

স্থানীয় সুত্রে খবর, পঞ্চায়েত নির্বাচনের আগে থেকেই এলাকায় তৃনমুলেরই দুটি গোষ্ঠীর দ্বন্দ্ব লেগেইছিলো তা থেকেই এলাকায় মাঝে মধ্যে গন্ডোগোল লেগেই থাকে। একদিকে ওই অঞ্চলের তৃনমুলের সভাপতি রামকৃষ্ণ রায় অপরদিকে ওই অঞ্চলের বর্তমান পঞ্চায়েত প্রধান ইসমাইল খাঁনের দ্বন্দ্ব। অঞ্চল সভাপতি রামকৃষ্ণের অনুগামী পঞ্চায়েত সদস্য জিয়াউর রহমান ও প্রধানের অনুগামী নজিবুর রহমান। জিয়াউর ও নজিবুর দুজনেই কল্লা খুড়শির বাসিন্দা। ইসামাইল খানকে প্রধান হিসাবে মানতে চাইনি অঞ্চল সভাপতি সহ তার অনুগামী জিয়াউর। এলাকা দখলকে কেন্দ্র করে দুপক্ষের টানাপড়েন ছিলো। এদিনও দু'পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে দুপুরে।

অভিযোগ, দুপক্ষের অনুগামীর কয়েকজনের বাড়ি ভাঙ্গচুর সহ বাড়িতে বোম চার্জ করা হয়।মারধর করা হয় বেশকয়েকজনকে। ঘটনায় আহত হয়েছে কয়েকজন। তাদের চন্দ্রকোনা হাসপাতালে পাঠানো হয়েছে।

যদিও একপক্ষ অপরপক্ষের উপরেই দায় চাপাচ্ছে।তৃনমুলের দুই গোষ্ঠীর সংঘর্ষে থমথমে এলাকা।ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পৌঁছে যাওয়ায় ওয়ান সাটার পিস্তল সহ একজনকে আটকও করে পুলিশ এমনটাই পুলিশ সূত্রে খবর। আটক ব্যক্তি কোন পক্ষের তা এখনও জানাযায়নি। এলাকায় চলছে বিশাল পুলিশি টহল ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles