28 C
Kolkata
Sunday, May 26, 2024
spot_img

কাঁথিতে অমিত শাহের সভার প্রতিবাদে বিজেপির ধিক্কার মিছিল

 

রাজীব মুখার্জি, হাওড়াঃ মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে অমিত শাহের সভা অনুষ্ঠিত হয়। আর সেই সভা শেষ হওয়ার পরেই রণক্ষেত্রের চেহারা নেয় সভাস্থল। সরকারি বাসে ভাঙচুর, বাইকে অগ্নিসংযোগ থেকে শুরু করে হামলার ঘটনা ঘটে। এই ঘটনার প্রতিবাদে বুধবার বিকেল সাড়ে তিনটে নাগাদ বিজেপি কর্মীরা হাওড়ার পঞ্চাননতলা রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক ধিক্কার প্রতিবাদ মিছিল বের করে। ওই মিছিল পঞ্চাননতলা রোড, হাওড়া ময়দান হয়ে ফ্লাইওভার চত্বরে আসে। সেখানে পুলিশ ব্যারিকেড করে বিজেপির মিছিল আটকে দেয়। এরপর বিজেপি কর্মীরা সেখানে মুখ্যমন্ত্রীর কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখায়।

[espro-slider id=17289]

এদিন হাওড়া জেলার বিজেপির যুব মোর্চার সভাপতি ওম প্রকাশ সিং বলেন, গতকাল কাঁথিতে অমিত শাহের সভার পর তৃণমূল বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। এরই প্রতিবাদে এদিন এই প্রতিবাদ কর্মসূচি নেওয়া হয়েছে। ধিক্কার মিছিলের ডাক দেওয়া হয়েছে।

এর পাশাপাশি তিনি আরও বলেন, বাংলার পুলিশ এখন রাজ্য সরকারের ভয়ে, লোভে গোলামি করছে। পুলিশের নিজস্ব কোন ক্ষমতা নেই। এই কথার পরিপ্রেক্ষিতে তিনি বলেন, তিনি পুলিশের বিপক্ষে নয়, তিনিও পুলিশের সাথেই আছেন। যেমন বিহারে পুলিশের কোন আধিকারিকের গায়ে কেউ হাত তুলতে সকলে ভয় পায়। সেখানে বাংলার পুলিশের এমন অবস্থা যে থানার ভিতর প্রবেশ করে পুলিশের বড় বড় আধিকারিকদের প্রহার করা হচ্ছে। বাংলার পুলিশকে তাদের ক্ষমতা দেখাতে হবে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles