32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

গাইঘাটায় আগুনে ভস্মীভূত এক বাড়ি

জয় চক্রবর্তী, গাইঘাটাঃ  আগুনে সম্পূর্ণ পুরে ভস্মীভূত হয়ে গেল গাইঘাটা থানার পাঁচপোতা আচারি পাড়ায় মনিমহন পাণ্ডে নামে এক ব্যাক্তির বাড়ি। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ । যদিও ঘটনার সাথে সাথে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন কিন্ত ততক্ষনে আসবাব পত্র, জামা কাপড় সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাইঘাটা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ির মালিক পেশায় দিন মুজুর। মুলি বাঁশ ও পাট কাঠির তৈরি ঘরটি৷ ঘটনার সময় দম্পতি বাড়ি ছিলেন না। বাড়ির মালিক ও তার স্ত্রী রবিবার বনগাঁ মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ কয়েকজন পথচারি দেখেন আগুন লেগে দাউদাউ করে জ্বলছে বাড়িটি। রাস্তার পাশের মানুষের চিৎকার করলে ঘুম থেকে উঠে ছুটে আসে অন্য প্রতিবেশিরা। তারা এসে দেখেন মনিমহন বাবুর ঘর আগুনে দাউ দাউ করে জ্বলছে। এরপর তারা তড়িঘড়ি আগুন নেভানোর কাজে হাত লাগান।

এক প্রতিবেশির কথায়, "আগুন নেভাতে নেভাতে চোখের সামনে সম্পূর্ণ বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।" খবর পেয়ে মেয়ের বাড়ি থেকে বাড়ি ছুটে আসেন পাণ্ডে দম্পতী। তারা বলেন, "বাড়ি বলতে কিছুই নেই। বাড়ির পোতায় শুধুই ছাই পড়ে রয়েছে। "

মনিমোহন বাবু বলেন, "ঘরে থাকা নগদ দেড় লক্ষ টাকা সমেত বাড়ির জিনিসপত্র সহ ঘর পুড়ে ছাঁই হয়ে গিয়েছে। বাড়িতে কোন বিদ্যুৎ সংযোগ নেই আমার কোন শত্রুও নাই। কিভাবে এমন হল আমি কিছুই বুঝতে পারছিনা।" সব কিছু হারিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। তবে মনিমোহন বাবুর পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রতিবেশি ও পঞ্চায়েত সদস্য। ইতিমধ্যে ঘটনার তদন্তে গাইঘাটা থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles