29 C
Kolkata
Tuesday, July 16, 2024
spot_img

ফের নতুন করে আগুন গড়িয়াহাটের বহুতলে

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ পুরোপুরি নিয়ন্ত্রণে আসার আগেই নতুন করে আগুন লাগল গড়িয়াহাটের বহুতলে। আজ দুপুর সাড়ে ১২টা নাগাদ বহুতলের গ্রাউন্ড ফ্লোরের শৌচালয়ে নতুন করে আগুন লক্ষ্য করা যায়। ভবনের ভিতরের অংশে সেই আগুন দ্রুত ছড়াতে শুরু করে। দমকলকর্মীরা দেওয়াল ভেঙে আগুন নেভানোর চেষ্টা করছেন। অধিকাংশ দোকানের শাটার বন্ধ থাকায় আগুন নেভাতে সমস্যায় পড়ছেন তাঁরা। আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন দুই দমকলকর্মী।

আজ সকালে ঘটনাস্থানে যান স্থানীয় বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি দাবি করেন, আগুন নিয়ন্ত্রণে এসে গেছে। তাঁর কথায়, "শুনে অবাক হলাম যে, এখানে কোনও দোকানে অগ্নিনির্বাপক ব্যবস্থা নেই। অনেকগুলি নেগেটিভ দিক রয়েছে বলে এত বড় আগুন লেগেছে। দমকলকর্মীদের চেষ্টায় আগুন এখন নিয়ন্ত্রণে এসেছে। তদন্ত করে আগুন লাগার প্রকৃত কারণ জানা যাবে।" যদিও আগুন নিয়ন্ত্রণে এসেছে শোভনবাবু দাবি করলেও ফের ওই বহুতলে দুপুরে নতুন করে আগুন লক্ষ্য করা গেছে।

বাগরি মার্কেটে আগুনের পরও শহরের বহুতলগুলির অগ্নিনির্বাপক ব্যবস্থা ঠিকঠাক রয়েছে কি না, তা নিয়ে সরকারের হঁশ ফেরেনি? প্রশ্নটি এড়িয়ে বিদ্যুৎমন্ত্রী বলেন, "ব্যবসায়ীদের নিজস্ব উদ্যোগ তো থাকতে হবে।"

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles