30 C
Kolkata
Sunday, July 14, 2024
spot_img

রথ বাতিলে পথ বদলাল বিজেপি

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ সুপ্রিম কোর্টের নির্দেশে রথযাত্রা বাতিল হয়ে যাওয়াতে এবার অন্য পথে হাঁটার প্রস্তুতি নিচ্ছে রাজ্য বিজেপি। বুধবার পরবর্তী কর্মসূচি নিয়ে রাজ্য সদর দফতরে নেতাদের বৈঠকের শেষে নতুন প্রস্তুতি শুরু হল। আপাতত রথের পরিবর্তে জনসভাই লক্ষ্য বিজেপির। তবে রথযাত্রার আবেদন চলতেই থাকবে।

বিজেপি জানিয়েছে আগামী ২০-২২ শে জানুয়ারি রাজ্যের বিভিন্ন প্রান্তে হবে জনসভা। ২০শে জানুয়ারি রবিবার রাজ্যে আসছেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ১৯শে জানুয়ারি তৃণমূল কংগ্রেসের ব্রিগেড জনসভা। যেখানে জাতীয় স্তরে বিভিন্ন বিজেপি বিরোধী দলের নেতাদের উপস্থিত থাকার কথা।

এদিন দলীয় নেতাদের নিয়ে বৈঠকের পরে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, ২০শে জানুয়ারি মালদায় সভা করবেন অমিত শাহ। পরের দিন সিউড়ি ও ঝাড়গ্রামে সভা হবে। শেষ দিন ২২শে জানুয়ারি কৃষ্ণনগর ও জয়নগরে সভা করবেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এর পরে ফেব্রুয়ারিতেই ব্রিগেডে সমাবেশ করবে বিজেপি। সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে ৭ই ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সভার জন্য ব্রিগেড ময়দান ব্যবহার করতে চেয়ে সেনাবাহিনীর কাছে চিঠি পাঠিয়েছিল বিজেপি। তবে সেই দিনে না করে এক দিন পরে ৮ই ফেব্রুয়ারি মোদীর সভা হবে ব্রিগেডে।

তবে রথাযাত্রার দাবি থেকে সরছে না বিজেপি। রথযাত্রার জন্য ফের রাজ্য প্রশাসনের কাছে আবেদন করবে গেরুয়া শিবির। বিজেপি চাইছে যত বার রাজ্য সরকার যাত্রার কর্মসূচি খারিজ করবে, তত বার আবেদন করা হবে। আর এই খারিজ করে দেওয়াটাই হবে প্রচারের হাতিয়ার।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles