31 C
Kolkata
Friday, June 14, 2024
spot_img

আইলিগে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল

 

অর্ণব মৈত্র, সল্টলেকঃ আগামীকাল আইলিগে ডার্বিতে মুখোমুখি হতে চলেছে বাংলার ফুটবল জগতের চির প্রতিদ্বন্দ্বী মোহনবাগান ও ইস্টবেঙ্গল। আর তাই চির প্রতিদ্বন্দ্বী দুটি দলের খেলা নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। মূলত সেই প্রসঙ্গেই আগামীকালের ডার্বি ম্যাচ নিয়ে আজ সাংবাদিক সম্মেলন করলেন বিধাননগর পুলিশের ডিসি হেড কোয়ার্টার অমিত পি জাভালগি।

তিনি বলেন, "অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ এবং আগের ডার্বি ম্যাচ গুলিতে যেভাবে সল্টলেক যুবভারতী ক্রীড়াঙ্গনকে নিরাপত্তায় ঢেকে ফেলা হয়েছিল ঠিক সেভাবেই আগামীকালের ডার্বি ম্যাচেও নিরাপত্তার ব্যবস্থা রাখা হবে। এদিন ম্যাচ শুরু হবে বিকাল ৫ টায় কিন্তু আড়াইটা থেকে গেট খুলে দেওয়া হবে। হেলমেট, ছাতা এবং ব্যাগ নিয়ে ভিতরে ঢুকতে দেওয়া হবে না। মদ খেয়ে কেউ খেলা দেখতে আসলে তাকে আটক করা হবে। সিগারেট, বিড়ি সহ কোনো মাদক নিয়ে কেউ ভিতরে প্রবেশ করতে পারবেন না।

অপরদিকে যেহেতু মহিলারাও ডার্বি ম্যাচ দেখতে আসছেন। এটা খুবই ভালো ব্যাপার। তাদের নিরাপত্তার জন্য স্টেডিয়ামের বাইরে ও ভিতরে সাদা পোশাকের পুলিশ মোতায়েন থাকবে। পাশাপাশি এদিন রাতে খেলা দেখে ফিরতে সমস্যা যাতে না হয় তার জন্য অতিরিক্ত ৪০টিরও বেশি বাস রাখা হচ্ছে। যদিও স্টেডিয়ামে ৬৭ হাজার সিট রাখা হয়েছে। তবে আশা করা যায় ডার্বি ম্যাচে ৬৫ হাজার মানুষ আসবে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles