31 C
Kolkata
Saturday, June 15, 2024
spot_img

আবারও শুরু হতে চলেছে নিউটাউন মেলা এবং বইমেলা

 

অর্ণব মৈত্র, নিউটাউনঃ আবারও শুরু হতে চলেছে নিউটাউন বইমেলা। এবছর ৫ তম বর্ষে পদাপর্ণ করতে চলেছে নিউটাউন বইমেলা। ২১শে ডিসেম্বর থেকে শুরু হবে নিউটাউন বইমেলা। মূলত সেই প্রসঙ্গেই ১৫ই ডিসেম্বর সাংবাদিক সম্মেলন করলেন নিউটাউন বইমেলা কমিটি

ফের আবারও শুরু হতে চলেছে নিউটাউন বইমেলা। এবছর ৫ তম বর্ষে পদাপর্ণ করবে নিউটাউন বইমেলা। নিউটাউন মেলা প্রাঙ্গণে এই বইমেলা চলবে আগামী ২১ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত। এই বই মেলা উদ্বোধন করবেন কলকাতার মহানাগরিক তথা মন্ত্রী ফিরহাদ হাকিম।এছাড়াও মেলা প্রাঙ্গণে উপস্থিত থাকবেন, বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত সহ সাংসদ ও চিত্র শিল্পী যোগেন চৌধুরী সহ বিশিষ্ট কবি জয় গোস্বামী।

প্রতিবারের মতো এবারও মেলা প্রাঙ্গণে থাকবে সাংস্কৃতিক মঞ্চ, মুক্ত মঞ্চ, ফুড পার্ক, বিজ্ঞান পার্ক এবং বিনোদন পার্ক। এছাড়া ৫০ টি বুক ষ্টল থাকবে বলে আয়োজকদের তরফে জানানো হয়েছে। রাজ্যের বিভিন্ন নামজাদা প্রকাশক সংস্থার বইয়ের স্টল যেমন থাকবে, তেমনই লিটল ম্যাগাজিনের জন্য আলাদা প্যাভিলিয়নও থাকবে মেলা প্রাঙ্গণে। স্কুলের পড়ুয়াদের নিয়ে ক্যুইজ, বসে আঁকো প্রতিযোগিতার আসর বসবে বইমেলাকে কেন্দ্র করে। আয়োজক নিউটাউন বই মেলা কমিটির পক্ষ থেকে কবিদের নিয়ে সম্মেলনের আসরও বসবে এই বইমেলায়। এদিন নিউটাউন বই মেলা নিয়ে এক সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানান অধ্যাপক উর্মিলা সেন।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles