31 C
Kolkata
Tuesday, March 19, 2024
spot_img

ট্রাফিক আপডেটঃ হাওড়া

হাওড়াঃ শুভ সন্ধ্যা হাওড়া শহরবাসী।আজ সন্ধ্যা ৬ টার ট্রাফিক আপডেট আপনাদের জন্য নিয়ে এসেছি আমরা। এই মুহুর্তে হাওড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ট্রাফিকের খুঁটিনাটি আপনাদের সামনে তুলে ধরছি। এই মুহুর্তে হাওড়া দ্বিতীয় হুগলী ব্রিজে টোল থেকে কোনায় এক্সপ্রেসওয়েতে কোনো যানজট নেই।অপরদিকে কোনায় এক্সপ্রেসওয়ে থেকে দ্বিতীয় হুগলী ব্রিজ অব্দিও ট্রাফিক একেবারে স্বাভাবিক।

এর পাশাপাশি এ. জে . সি. বোস রোড থেকে আন্দুল রোডের উপরেও ট্রাফিকের কোনো চাপ নেই।ফরশোর রোড থেকে হাওড়া পুলিশ স্টেশন অব্দিও গাড়ির গতি স্বাভাবিকই রয়েছে।জি.টি. রোড ও এ.জি.সি. বোস রোড যা সরাসরি বোটানিক্যাল গার্ডেনের দিকে যাচ্ছে, সেই সমস্ত রাস্তারও
ট্রাফিক একেবারে স্বাভাবিক রয়েছে। আন্দুল রোডের উপরেও ট্রাফিকের পরিস্থিতি স্বাভাবিক। 

বকুলতলা , নাজিরগঞ্জ, দানেশ শেখ লেন -এ অল্প বিস্তর ট্রাফিকের চাপ আছে। অপরদিকে সালকিয়া এলাকাতে কোনো ট্রাফিক জ্যাম নেই।জি. টি. রোডে গাড়ির অবাধ চলাচল রয়েছে। বালি হল্ট এলাকাতেও গাড়ির চাপ নেই। বেলুড় মঠ ও সাঁতরাগাছি রেল ষ্টেশনের আশেপাশের রাস্তাতে এই মুহুর্তে সেরকম যান চলাচলে কোনো সমস্যা নেই। হাওড়া স্টেশন চত্বরের রাস্তাও একেবারে স্বাভাবিক। ডবসন রোডের উপরে হালকা ট্রাফিক রয়েছে। পাশাপাশি কোনা মোড়ে সার্ভিস রোডেও ট্রাফিক আছে। হাওড়া ব্রিজের উপরে গাড়ির গতি স্বাভাবিক। এখনের মতো এখানেই শেষ। আপনার যাত্রা শুভ হোক।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles