30 C
Kolkata
Sunday, April 21, 2024
spot_img

ডাকাতি করার আগে গ্রেফতার ডাকাতের ৩ পান্ডা

 

অর্ণব মৈত্র, রাজারহাটঃ ১০ই ডিসেম্বর ডাকাতি করার আগে কলকাতার ডাকাত দলের ৩ পান্ডাকে গ্রেফতার করলো রাজারহাট থানার পুলিশ। ধৃতদের নাম এম ডি সাউদ ওরফে সোনু, এমডি সামাল, অমিত কুমার গুপ্তা।

পুলিশ সূত্রে খবর, গতকাল গভীর রাতে রাজারহাটের খামার এলাকা থেকে ধরা হয় এদের। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ডাকাতি করার সরঞ্জাম ও বেশ কিছু ধারালো অস্ত্র।এছাড়াও বাজেয়াপ্ত হয় একটি ট্যাক্সি। এরা শুধু ডাকাতি নয় গভীর রাতের অন্ধকারে ট্যাক্সি করে বিভিন্ন এলাকায় ছিনতাই এর ঘটনাতেও জড়িত আছে।

এছাড়া আরও জানা যায়, গতকাল রাতে রাজারহাটের খামার এলাকায় সূত্র মারফত খবর পেয়ে পুলিশ একটি ট্যাক্সিকে আটক করে তার মধ্যে থাকা ৩ জনকে আটক করে। এরপ ট্যাক্সিতে তল্লাশি চালিয়ে ধারালো অস্ত্র ও ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার হয়। ধৃতদের নাম এম ডি সাউদ ওরফে সোনু তিলজলা থানা এলাকা বাড়ি।এমডি সামাল ইক্বালপুর থানা এলাকায় বাড়ি। অমিত কুমার গুপ্তা আনন্দপুর থানা এলাকায় বাড়ি।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করলে পুলিশ জানতে পারে, এরা কলকাতার বিভিন্ন এলাকার বাসিন্দা এবং এদের রাজারহাট ও শাসন থানা এলাকায় কোথাও ডাকাতি করার ছক ছিল। সেই মতো তারা যাচ্ছিল। এদের সাথে রাজারহাট এলাকার বেশকিছু দুষ্কৃতীও জড়িয়ে আছে। ইতিমধ্যে তাদেরও খোঁজ চালাচ্ছে পুলিশ। আজ ধৃতদের বারাসাত কোর্টে তোলা হবে। নিজেদের হেফাজতে নিয়ে বাকিদের খোঁজ চালাবে বলে জানান রাজারহাট থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles